Daily Sunshine

ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি পোস্ট, যুবক গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ও আপত্তিকর পোস্ট দেয়ার অভিযোগে রাজশাহী নগরীর কেশবপুর থেকে রাতুল রহমান নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে আজ বিকেলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কেশবপুর ভেড়িপাড়া এলাকায় ‘গ্রীনমার্ক আইটি’ নামের দোকানে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি, বিভিন্ন আপত্তিকর ও সরকারবিরোধী পোস্ট করা হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানী, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল উপ অধিনায়ক মেজর এস এম মোর্শেদ হাসানের নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে অভিযান পরিচালনা করে রাতুল রহমানকে গ্রেফতার করে। রাতুল নগরীর রাজপাড়া থানার বেতিয়াপাড়ার আতাউর রহমানের ছেলে। এসময় একটি মোবাইল সেট ২টি মেমোরী কার্ড ও ফেইসবুক পোস্টের স্ক্রীন শর্টসহ জব্দ করা হয়। পরে এ বিষয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

সানশাইন/২৪ অক্টোবর/ রোজি

অক্টোবর ২৪
১৯:১০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত