Daily Sunshine

ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি পোস্ট, যুবক গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ও আপত্তিকর পোস্ট দেয়ার অভিযোগে রাজশাহী নগরীর কেশবপুর থেকে রাতুল রহমান নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে আজ বিকেলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কেশবপুর ভেড়িপাড়া এলাকায় ‘গ্রীনমার্ক আইটি’ নামের দোকানে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি, বিভিন্ন আপত্তিকর ও সরকারবিরোধী পোস্ট করা হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানী, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল উপ অধিনায়ক মেজর এস এম মোর্শেদ হাসানের নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে অভিযান পরিচালনা করে রাতুল রহমানকে গ্রেফতার করে। রাতুল নগরীর রাজপাড়া থানার বেতিয়াপাড়ার আতাউর রহমানের ছেলে। এসময় একটি মোবাইল সেট ২টি মেমোরী কার্ড ও ফেইসবুক পোস্টের স্ক্রীন শর্টসহ জব্দ করা হয়। পরে এ বিষয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

সানশাইন/২৪ অক্টোবর/ রোজি

অক্টোবর ২৪
১৯:১০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত