Daily Sunshine

মীরাক্কেল উপস্থাপক মীরের আত্মহত্যার চেষ্টা!

Share

সানশাইন ডেস্ক : জনপ্রিয় টিভি শো ‘মীরাক্কেল’র উপস্থাপক মীর আফসার আলী আত্মহত্যার চেষ্টা করেছেন। এক রাতেই ৮৭টি ঘুমের ওষুধ খেয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন মীর নিজেই। গত দুই বছরে চারবার আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি। বারবারই মৃত্যুর কাছ থেকে ফিরে এসেছেন।

মীর বলেন, গত দুই বছরে আমি চারবার আত্মহত্যার চেষ্টা করেছি। এ ঘটনায় আমাকে আনোয়ার শাহ রোডের হসপিটালে ভর্তি করা হয়েছিল। আর এবার নিজের বাড়িতে সুইসাইড অ্যাটেম্পট করতে গিয়েছিলাম।

৮৭টি ঘুমের ওষুধ খেয়ে ফিরে আসার অভিজ্ঞতা কথা জানিয়ে মীর বলেন, ঘুমের ওষুধ খাওয়ার পর আমাকে হসপিটালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারদের আপ্রাণ চেষ্টায় মৃত্যুর মুখ থেকে ফিরে আসি। তবে সে সময়ে আমার মনে হয়েছিল আমি আর ফিরবো না।

নাম যশ টাকা কোনো কিছুর অভাব নেই। তবুও কেন আত্মহত্যার চেষ্টা এমন প্রশ্নের জবাবে তিনি বলের, কিছু একটার পেছনে ছুটতে থাকা, কিছু একটা তাগিদ, কোনো একটা জেদের বশে, করেছি এই কাজ।

তবে এই পথে পা বাড়াতে চান না মীর। বরং মানুষকে আত্মহত্যা থেকে ফেরানোর চেষ্টা করে যাচ্ছেন তিনি।

সানশাইন/১৪ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ১৪
২১:১৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত