সর্বশেষ সংবাদ :

মামার ধর্ষণে ভাগ্নি অন্তঃসত্ত্বা!

সানশাইন ডেস্ক;লম্পট মামার ধর্ষণের শিকার হয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে ভাগ্নি । ঢাকার ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামে এ ঘটনা ঘটেছে। আজ সোমবার সকালে ধর্ষক আমির হোসেন আমুকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যেরও সৃষ্টি হয়।

জানা গেছে, ধামরাইয়ের ওই গ্রামের মো. ইজ্জত আলী ছেলে আমির হোসেন আমু তার আপন ফুপাতো বোনের মেয়েকে কৌশলে জোর করে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন । পরে বিষয়টি কাউকে না বলতে বলে হত্যার হুমকি দেয়া হয় ধর্ষিতা মেয়েকে ।

গত দুইদিন ধরে বিষয়টি এলাকায় জানাজানি হলে দফারফার চেষ্টা করে ধর্ষক ও পরিবারের লোকজন । কিন্তু ধর্ষিতার মা ধর্ষক ভাইয়ের কঠোর শাস্তির দাবি নিয়ে ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র অভিযোগ দাখিল করেছেন । আজ সকালেই ওই কেন্দ্রের ইনচার্জ তাকে আটক করেছেন ।

ধর্ষিতার মা জানায়, একজন ধর্ষণকারী কারও আপনজন হতে পারেনা। তার পরিচয় সে ধর্ষক। তাই আমার সহজ সরল মেয়ের ধর্ষণকারীর কঠোর বিচার চাই আমি।

ধামরাইয়ের কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ শেখ রাসেল জানায়, ধর্ষণের অভিযাগ পাওয়ার পরই অভিযুক্তকে নিজ বাড়ি থেকে আটক করা হয় । তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।


প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ | সময়: ৫:৪৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর