বাঘায় মসজিদে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যু

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার পদ্মার চরাঞ্চলে মসজিদে সিজদারত অবস্থায় আনজের আলী (৭০) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। আনজের আলী ঢাকার নবাবগঞ্জ উপজেলার বালুঘন্ড গ্রামের মৃত ইয়াসিন আলী ওরুপে ওয়াজ ব্যাপারির ছেলে। শুক্রবার চরাঞ্চলের কালিদাসখালী জামে মসজিদে এশার নামাজ পড়া অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ঘটনার দুই দিন পূর্বে আনজের আলী তাঁর স্ত্রীর বড় ভাইয়ের মৃত্যুর সংবাদ পেয়ে চকরাজাপুর ইউনিয়নের কালিদাসখালী পদ্মার চরে আসেন। বিকালে ওই আত্মীয়কে দাফন করা হয়। পরে আনজের আলী ওই আত্মীয়র বাড়িতে থেকে যান। শুক্রবার এশার নামাজের সময় হলে তিনি মসজিদে যান। এশার চার রাকাত ফরজ নামাজ চলাকালীন তিন রাকাতের বেলায় সেজদায় গেলে হঠাৎ তিনি মৃত্যুর কলে ঢলে পড়েন।

এশার নামাজের দায়িত্বে থাকা ইমাম আবদুল কুদ্দুস বলেন, আনজের আলী এশার নামাজ আদায়ের জন্য মসজিদে আসেন। এশার চার রাকাত ফরজ নামাজের তৃতীয় রাকাতে তিনি আর উঠে দাঁড়াননি। নামাজের সালাম শেষে দেখি তিনি মারা গেছেন।

এ বিষয়ে চকরাজাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুল আযম বলেন, আনজের আলী প্রায় ২৫ বছর আগে ওই পদ্মার চরে বসবাস করতেন। নদী ভাঙনের কারণে তিনি নবাবগঞ্জ উপজেলার বালুঘন্ড গ্রামে চলে যান। আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে দাফন কাজে আসেন। কিন্তু তিনি পরে নামাজরত অবস্থায় মারা যান। তাঁর মৃত্যুতে এলাকাবাসী শোকাহত।


প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ | সময়: ২:৪১ অপরাহ্ণ | সুমন শেখ