Daily Sunshine

বাঘায় মাদক সহ কাউন্সিলর পুত্র আটক

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘার আলোচিত ব্যাক্তি ও কাউন্সিলর পুত্র রোমান সরদারকে মাদক সহ আটক করেছে পুলিশ। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আড়ানী এলাকা থেকে ৫০ গ্রাম গাঁজা ও ১১ পিচ ইয়াবা সহ-তাকে আটক করা হয়। আটক রোমানের পিতা নওশাদ সরদার আড়ানী পৌর সভার ২ নং কাউন্সিলর।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আড়ানী গোচর গ্রামের পৌর কাউন্সিলর নওশাদ সরদারের ছেলে রোমান সরদার(২৮)অত্র এলাকার একজন আলোচিত ব্যাক্তি। তিনি প্রায়স মাদক সেবন করে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালায়। তার দাপটে অস্থির ঐ গ্রামের সাধারণ মানুষ।

নাম প্রকাশ না করার শর্তে ঐ গ্রামের একজন স্কুল শিক্ষক জানান, রোমান সরদার অত্র এলাকার একজন চিহৃত মাদক সেবন কারী। সে এলাকায় নেশা করে সাধারণ মানুষকে হয়রানী করে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে।তার সাথে রয়েছে বেশ কয়েকজন সাঙ্গ-পাঙ্গ।শনিবার রাতে পুলিশ তাকে আটক করেছে এমন খবর ছড়িয়ে পড়লে মানুষ আনান্দিত হন এবং পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হাসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক সহ অত্র থানার উপ-পরিদর্শক(এস.আই)প্রজ্ঞাময় মাদক সেবী রোমান সরদারকে আটক করেছে। রবিবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

জানুয়ারি ১৫
২২:১২ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]