Daily Sunshine

রাঙ্গামাটিতে চারদিনব্যাপী “বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা” শুরু

Share

প্রতিনিধি, রাঙ্গামাটি:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির উদ্যোগে চারদিনব্যাপী সারাদেশের ন্যায় রাঙ্গামাটিতেও শুরু হয়েছে ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা’।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকালে বেলুন-ফেস্টুন উড়িয়ে ও ফিতা কেটে বইমেলার উদ্বোধন করেন জেলাপ্রশাসক মোঃ মিজানুর রহমান। এর আগে ৩টায় জেলাপ্রশাসনের প্রধান কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করে শহরের প্রধান সড়ক বনরুপা পর্যন্ত প্রদক্ষিণ করে জেলাপ্রশাসন কার্যালয়ে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

সভায় বক্তব্য দেন- জেলাপ্রশাসক মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত জেলাপ্রশাসক মোঃ মামুন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে প্রমূখ। বইমেলায় প্রদর্শনীতে ১৮টি স্টল অংশগ্রহণ করছে।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সার্বিক ব্যবস্থাপনায় স্থানীয় সরকার বিভাগের সহযোগিতায় ও জেলা প্রশাসনের বাস্তবায়নে দেশব্যাপী ন্যায় রাঙ্গামাটিতও এই বইমেলার আয়োজন করা হয়েছে। আজ বৃহস্পতিবার শুরু হয়ে আগামী রোববার (০২ জানুয়ারি ২২) প্রতিদিন সন্ধা বিকাল ৩টা হতে সন্ধা ৭টা পর্যন্ত বইমেলা সকলের জন্য উন্মুক্ত থাকবে এবং সন্ধায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে।

ডিসেম্বর ৩০
১৯:১০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]