Daily Sunshine

বাঘায় দুই ইউপিতে আ’লীগ, একটিতে বিদ্রোহীর জয়

Share

নুরুজ্জামান,বাঘা :

রাজশাহীর বাঘায় ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর রবিবার(২৬ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এর মধ্যে দু’টি ইউনিয়ন আড়ানী ও চকরাজাপুরে নির্বাচিত হয়েছে উন্নয়নের প্রতীক নৌকার মাঝি ও আ’লীগ মনোননীত প্রার্থী রফিকুল ইসলাম রফিক ও বাবলু দেওয়ান। অপর একটি ইউনিয়ন বাউসায় নির্বাচিত হয়েছেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী নুর মোহাম্মদ তুফান।

 

এই নির্বাচনে আড়ানী ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় প্রার্থী ও বর্তমান চেয়ারম্যার রফিকুল ইসলাম রফিক তাঁর নৌকা প্রতীকে ৪ হাজার ৪২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন (সতন্ত্র ) প্রার্থী আনারস প্রতীকে ভোট পেয়েছেন ২ হাজার ৯২৪ ।

 

অপর দিকে চকরাজাপুরে আওয়ামীলীগ দলীয় প্রার্থী বাবলু দেওয়ান নৌকা প্রতীকে ৪ হাজার ৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আ’লীগের বিদ্রোহী আজিযুল আজম আনারস প্রতীকে পেয়েছেন ৩ হাজার ১০১ ভোট।

 

অপর একটি ইউনিয়ন বাউসা সেখানে তৃমুখী লড়ায়ের এক পর্যায় ৮ হাজার ১৬৫ ভোট পেয়ে বিজিয়ী হয়েছেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী নুর মোহাম্মদ তুফান। তার নিকটতম প্রার্থী রফিকুল ইসলাম নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৫ হাজার ৪২৮।

 

রবিবার রাত ১০ টায় উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলম বেসরকারী ভাবে এ ফলাফল ঘোষনা করেন।

সানশাইন/ শামি

ডিসেম্বর ২৬
২২:৪১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]