Daily Sunshine

কারচুপির সুযোগ নেই, গণতান্ত্রিক প্রক্রিয়ায় অনুষ্ঠিত হবে নির্বাচন : রাজশাহী জেলা প্রশাসক

Share

নুরুজ্জামান,বাঘা : রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন,নির্বাচন জনগণের গণতান্ত্রিক অধিকার। এখানে কারচুপির কোন সুযোগ নেই ।শনিবার দুপুরে বাঘার তিনটি ইউপি নির্বাচনকে সামনে রেখে উপজেলা বটমুল চত্বরে আয়োজিত মঞ্চে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন-শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাঘা উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলমের সঞ্চালনা ও উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানার সভাপতিত্বে আয়োজিত সভায় জেলা প্রশাসক বলেন, ভোটকে সুরক্ষা দেয়া আমাদের কাজ ।যে সকল প্রার্থী জনগণের সেবা দেয়ার জন্য নির্বাচনে দাড়িয়েছেন তারা কোন ভোটারকে টাকা অফার করবে না। আর যারা করবে, তারা ভোটের পরদিন ঐ ভোটারকে আর চিনতে পারবে না। এ সমস্ত প্রার্থী দিয়ে দেশের উন্নয়ন বাধাগ্রস্থ হবে। সুতারাং আপনারা জেনে-বুঝে যোগ্য প্রার্থী নির্বাচিত করবেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম(বার)প্রার্থীদের উন্মুক্ত বক্তব্য এবং পাল্টা-পাল্টি অভিযোগের প্রেক্ষিতে বলেন, নির্বাচনে একজন প্রার্থী আরেক জনের বিরুদ্ধে অভিযোগ ছুড়বে এটা নতুন কিছু নয়। যে প্রার্থী যতই গর্জন করুক না কেনো তাতে কোন লাভ হবেনা ।প্রতিটা ভোট কেন্দ্রে আইন শৃঙ্খলা বাহিনী থাকবে। যদি কেউ আইন ভঙ্গ করে, তার বিরুদ্ধে কঠরতম ব্যবস্থা নেয়া হবে।

সভায় রাজশাহী জেলা সিনিয়র নির্বাচন অফিসার সাইফুল ইসলাম বলেন, রাজশাহীর মানুষ অত্যান্ত ভালো এবং শান্তি প্রিয়। আমরা এর আগে জেলার কয়েকটি উপজেলায় তিন দফা নির্বাচন সম্পন্য করেছি। কোথায় কোন সমস্যা হয়নি। তিনি সকল প্রার্থীদের উদ্দেশ্যে বলেন,আমরা আপনাদের আশ্বস্ত করছি, আগামি ২৬ ডিসেম্বর বাঘার তিনটি ইউনিয়ন-আড়ানী, বাউসা এবং চকরাজাপুরে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে ।

এই সভামঞ্চে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চারঘাট সার্কেলের সিনিয়র এএসপি শ্রী প্রনব কুমার, উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাঃ মনিরুজ্জামান, বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন প্রমুখ।

এর আগে আজকের অনুষ্ঠানের অতিথি বৃন্দ একই তারিখে পাশ্ববর্তী চারঘাট উপজেলার ছয়টি ইউপি নির্বান উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে অনুরুপ সমাবেশ করেন।

ডিসেম্বর ১৮
১৬:৫০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]