ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাঘার দুই নেতাকে দল থেকে বহিস্কার

স্টাফ রিপোর্টার,বাঘা : দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে রাজশাহীর বাঘা উপজেলার বাউসা এবং চকরাজাপুর ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ’লীগের দুই নেতাকে দল থেকে চিরতরে বহিস্কার করা হয়েছে। বহিস্কৃত দুই নেতার নাম- নুর মোহাম্মদ তুফান ও আজিজুল আযম। কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে বুধবার দুপুরে উপজেলা আওয়ামীলীগ তাদের বহিস্কার করেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল স্বাক্ষরিত বহিস্কার পত্রে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুসারে বাঘা উপজেলা আ’লীগের ৮-১২-২০২১ ইং তারিখের কার্য নির্বাহী কমিটির সিদ্ধানে বাংলাদেশ আওয়ামী লীগের গঠন তন্ত্রের ৪৭ ধারা মতে আপনি আজিজুল আযম সাধারণ সদস্য ও সমর্থক পদ থেকে এবং আপনি নুর মোহাম্মদ তুফান বাঘা উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক পদ থেকে আপনাদের উভয়কে বহিস্কার করা হলো। একই সাথে বাংলাদেশ আ’লীগের সাধারণ সদস্য পদ থেকেও স্থায়ী ভাবে বহিস্কার করা হলো।

উপজেলা আ’লীগের সহ-সভাপতি কাফাতুল্লা সরকারের সভাপতিত্বে আয়োজিত এ সভায় বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, মুজিবুর রহমান, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির,আড়ানী পৌর আ’লীগের সভাপতি শহীদুজ্জামান সাইদ, সাধারণ সম্পাদক মতিউর রহমান, বাঘা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, এনামুল হক, জাহিদ হোসেন, ফজলুর রহমান, সাইফুল ইসলাম, রবিউল ইসলাম, আবদুস সালাম, বাবলু দেওয়ান ও শফিকুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সকল সদস্য বৃন্দ।


প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২১ | সময়: ৯:০৫ অপরাহ্ণ | সুমন শেখ