Daily Sunshine

নাটোরে রেলক্রসিংয়ে আটকে থাকা ট্রাকের সাথে ট্রেনের সংঘর্ষ

Share

নাটোর প্রতিনিধি

নাটোর শহরের তেবাড়িয়া রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাকের সংঘর্ষের ঘটনায় ছয় ঘণ্টা বন্ধ থাকার পর উত্তরাঞ্চলের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে। সোমবার ভোর চারটার দিকে নাটোর রেলষ্টেশনের দক্ষিণে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

নাটোর রেলস্টেশনের ষ্টেশন সুত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা বিরতিহীন কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি ভোররাত চারটার দিকে নাটোর রেলষ্টেশনের এক কিলোমিটার দক্ষিণে তেবাড়িয়া রেলক্রসিংয়ে আটকে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ট্রেনটি দুমড়েমুচড়ে যাওয়া ট্রাকটিকে প্রায় আধা কিলোমিটার উত্তরে নাটোর বাফা গোডাউনের সামনে নিয়ে যায়। এ ঘটনায় উত্তরাঞ্চলের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফায়ার সার্ভিস ও রেলওয়ে পুলিশ উদ্ধার অভিযান চালিয়ে সকাল ৯টার দিকে রেল লাইন সচল করে।

 

নাটোর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা আকতার হোসেন বলেন, দুর্ঘটনার সময় ট্রাকটিতে চালক ও চালকের সহকারী কেউই ছিলেন না। ফলে হতাহতের ঘটনা ঘটেনি। তবে ট্রাকটি দুমড়েমুচড়ে গেলেও ট্রেনের লাইন অক্ষত আছে।

 

নাটোর রেলষ্টেশনের মাষ্টার অশোক চক্রবর্তী বলেন, কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি ভোররাত চারটার কিছু পরই স্টেশনে দাঁড়ানোর কথা ছিল। এ কারণে তেবাড়িয়া রেলক্রসিংয়ের প্রতিবন্ধক নামানো ছিল। কিন্তু ট্রাকটির চালক অবৈধভাবে রেলক্রসিংয়ে উঠে পড়ে আটকে যান। এ সময় ট্রেন আসতে দেখে চালক ও সহকারী ট্রাক ফেলে রেখে পালিয়ে যান। পরে দাঁড়ানো ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

সানশাইন/শামি

ডিসেম্বর ০৬
১৩:৫৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]