Daily Sunshine

বাঘায় ১১৮ বোতল ফেন্সিডিল সহ নারী মাদক ব্যবসায়ী আটক

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় ১১৮ বোতল ফেন্সিডিল সহ সাগরি বেগম নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। সোমবার গভির রাতে অভিযান চালিয়ে আসামীর নিজ বাড়ী থেকে এ মাদক উদ্ধার করা হয়। ধৃত আসামীর বাড়ী উপজেলার সীমান্তবর্তী আলাইপুর গ্রামে। তার স্বামীর নাম শামসুল হক বলে জানা গেছে।

বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানান, সোমবার রাত ১২ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) এম.এ. আব্দুল কুদ্দুস সঙ্গীয় পুলিশ ফোস নিয়ে উপজেলার আলাইপুর গ্রামের সাগরি বেগমের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় তার স্বয়ন কক্ষে চকির নিচে রাখা একটি ব্যাগের মধ্য থেকে ১১৮ বোতল ফেন্সিডিল বেরিয়ে পড়ে।

স্থানীয় লোকজন জানান, সাগরি এবং তার স্বামী দির্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িতে। তাকে আটক করায় বাঘা থানা পুলিশকে ধন্যবান জ্ঞাপন করেছেন এলাকার সুধী মহল। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে স্বামী শামসুল হক পালিয়েছে বলে উল্লেখ করেন অনেকে।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান,ধৃত আসামীর নামে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হরেয়ছে।

অক্টোবর ২৬
১৭:০০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]