Daily Sunshine

আদমদীঘিতে মটরসাইকেল মেকানিকের রহস্যজনক মৃত্যু, আটক ২

Share

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে রহস্যজনক ভাবে কালাম হোসেন (৪২) নামে এক মটরসাইকেল মেকানিকের মৃত্যু হয়েছে। ৭অক্টোবর বৃহস্পতিবার বিকেলে উপজেলার সান্তাহার মালশন এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় তার স্ত্রী লিজা (৩৩) ও শালিকা ফাতেমা বেগম (৩০) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহত কালাম হোসেন নওগাঁ সদর উপজেলার সাহাপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

স্থানীয় সূত্র জানা যায়, কয়েকবছর পূর্বে কালাম হোসেন নওগাঁ ছেড়ে সান্তাহার মালশন সরকারি প্রাথমিক বিদ্যালয় মোড়ে জমি কিনে বাড়ি করেন। পরে বাড়িসহ জমি তার স্ত্রীর নামে দলিল করে দেন। পরবর্তীতে কালাম তার স্ত্রীর নামে দলিল করে দেওয়া ওই জমিসহ বাড়ি ফেরত দাবী করে। এনিয়ে প্রায় তিন মাস ধরে তাদের মধ্যে বিরোধ চলছিল। বৃহস্পতিবার দুপুরে পরিবারের লোকজন ঘরের ফ্যানের সাথে কালাম হোসেনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। বিকাল সাড়ে ৫ টার দিকে পুলিশ নিহত কালামের স্ত্রী লিজা (৩৩) ও শালিকা ফাতেমা বেগম (৩০) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

এদিকে কালামের পরিবারের লোকজনের দাবী তার শ্বশুড়-শাশুড়ি এবং স্ত্রী-শালিকা মিলে পিটিয়ে হত্যা করে লাশ দড়িতে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে প্রচার করেছে।

অক্টোবর ০৭
২০:০৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]