Daily Sunshine

বাঘায় এক ব্যাক্তির রহস্য জনক মৃত্যু, আম বাগান থেকে লাশ উদ্ধার !

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার একটি আম বাগান থেকে জিন্নাত আলী নামে এক ব্যাক্তির মরাদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। মঙ্গলবার রাতে আরিফপুর এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ রাতে ঐ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। অত:পর বুধবার (৬-অক্টবর)সকালে পোষ্টমর্টামের জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ মৃত্যুকে রহস্যজনক বলে দাবি করেছেন তার পরিবার।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার বাজুবাঘা ইউনিয়নের আরিফপুর গ্রামের জব্বর সর্দারের আম বাগানে পড়ে ছিলো একই গ্রামের আরজান প্রাং এর ছেলে জিন্নাত আলী(৪৫)এর লাশ। খবর পেয়ে তার পরিবারের লোকজন এর সন্দেহ হলে জিন্নাত আলীকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন। এরপর কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত ঘোষনা করেন।

এদিকে ঘটনার পর এ মৃত্যু নিয়ে সন্দেহ হওয়ায় মৃত জিন্নাত আলীর ভাতিজা পিয়াস আহাম্মেদ বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ অভিযোগে উল্লেখ করা হয়েছে, পরিকল্পিত ভাবে কে-বা কাহারা তার চাচাকে হত্যা করেছে। অভিযোগ পেয়ে বাঘা থানা পুলিশ প্রাথমিক অবস্থায় একটি ইউডি মামলা গ্রহন করেন এবং বুধবার সকালে পোষ্টমর্টামের জন্য ঐ লাশ রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা বাঘা থানার উপ-পরিদর্শক(এস.আই) গোলাম মোস্তফা জানান, লাশের শরীলে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। তবে স্থানীয় লোকজন জানিয়েছেন, জিন্নাত আলী(মাদক আসক্ত) নেশা করতেন। পূর্ব শত্রুতা বসত: কেউ তাতে অতিরিক্ত মদ্যপান অথবা মদের সাথে বিষক্রিয়া মিশিয়ে হত্যা করতে পারে।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, মঙ্গলবার রাতে অভিযোগ পেয়ে বুধবার সকালে লাশ রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পোষ্টমর্টামের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাচ্ছেনা।

অক্টোবর ০৬
১২:৪১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]