Daily Sunshine

নগরীতে ৪২ লাখ টাকা মূল্যের ইয়াবাসহ আটক এক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে প্রায় ৪২ লাখ টাকা মূল্যের ১৪ হাজার পিস ইয়াবাসহ আল আমিন (২০) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৫। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে নগরীর বিমানবন্দর থানার বরইপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আল আমিন নগরীর শিরোইল কলোনির ৩ নম্বর গলি এলাকার আব্দুস সালামের ছেলে। র‌্যাবের ভাষ্য, আল আমিন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে রাতেই বিমানবন্দর থানায় মামলা হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, যাত্রী বেশে তানোরগামী লোকাল বাসে করে ইয়াবার চালানটি নিয়ে রাজশাহী নগরী থেকে যাচ্ছিলেন ওই যুবক। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল নগরীর বিমানবন্দর থানার বরইপাড়া এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসায়।

চেকপোস্টে পৌঁছালে বাসটিকে থামার সংকেত দেয় র‌্যাব। বাসটি থামানো মাত্র দৌড়ে পালানোর চেষ্টা করেন ওই যুবক। তখন তাকে আটক করেন র‌্যাব সদস্যরা। পরে তার সঙ্গে থাকা ব্যাকপ্যাকের ভেতরে শপিং ব্যাগ থেকে ১৪ প্যাকেটে ১৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার মূল্য প্রায় ৪২ লাখ টাকা।

ওই যুবক প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে, ইয়াবার চালানটি কক্সবাজার থেকে এসেছে। লকডাউনের দীর্ঘ সময় ধরে ইয়াবাগুলো কক্সবাজারেই রাখা হয়েছিল। সম্প্রতি এসব ইয়াবা নাটোরে আসে। সেখান থেকে পরে রাজশাহীতে নিয়ে আসা হয়।

র‌্যাব জানতে পেরেছে, গ্রেফতার এড়াতে ইয়াবা বহনের কৌশল পাল্টেছে মাদক কারবারিরা। এখন বাসে যাত্রী বেশে ইয়াবার চালান আসছে। এই ইয়াবার উৎসসহ খুঁটিনাটি বের করতে তদন্ত শুরু করেছে র‌্যাব।

 

সানশাইন/২২ সেপ্টেম্বর/রনি

সেপ্টেম্বর ২২
১৯:২৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]