Daily Sunshine

রাজশাহীতে অবসরপ্রাপ্ত শিক্ষিকার ওড়না পেঁচানো লাশ উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কুমারপাড়া ঘোষপাড়া এলাকার বাড়ি থেকে মায়া রাণী ঘোষ নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই নারী বাড়িতে একাই বসবাস করতেন।

খবর পেয়ে পুলিশ ও সিআইডির তদন্ত দল সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করে। মায়া রাণী ঘোষ সর্বশেষ মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। সেখান থেকে তিনি অবসরে যান।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে একই এলাকায় বসবাস করা পালিত মেয়ে পুতুল রাণী মায়ের খোঁজ নিতে এসে দেখেন গলায় ওড়না পেঁচানো ও মুখ বাঁধা অবস্থায় নিথর দেহ পড়ে আছে। পরে তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসেন। পরে পুলিশ ও সিআইডি ঘটনা তদন্তে মাঠে নামে।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, ঘরের মেঝেতে তার লাশ পাওয়া গেছে। তার স্বর্ণালংকার ও মোবাইল ফোন পাওয়া যায়নি। এ থেকে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে তাকে হত্যা করে এসব নিয়ে যাওয়া হয়েছে।

ওসি আরও বলেন সকাল ১০টার দিকে ঘোষ তার বাড়িতে দুধ দিয়ে আসে। এর পর পরই ভাড়া নেয়ার জন্য দুইজন লোক ওই বাড়িতে এসেছিল বলে ওই ঘোষ পুলিশকে জানিয়েছে। নিহত নারীর পালিত মেয়ে, তার স্বামী ও ওই ঘোষকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

সানশাইন/২১ সেপ্টেম্বর/রনি

সেপ্টেম্বর ২১
২০:০৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]