Daily Sunshine

বগুড়া শেরপুরে গোপনে অশ্লীল ভিডিও ধারণ করে ব্লাকমেইল:পর্ণোগ্রাফি মামলায় গ্রেফতার ১

Share

মিন্টু ইসলাম, শেরপুর বগুড়া প্রতিনিধি: বগুড়া শেরপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক গৃহবধুর অশ্লীল ভিডিও হাতিয়ে নিয়ে ব্লাকমেইল করার অভিযোগে এক প্রতারককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম মাহমুদ মুন্না (২৫),সে পৌরসভার পূণ্যাতলা শ্রীরামপুর গ্রামের জমশের আলীর ছেলে।

 

সোমবার ২০ সেপ্টেম্বর মুন্নার বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-১২ ধারায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। জানা যায়, রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে শেরপুর বাসষ্ট্যান্ড শেরপুর প্লাজার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। শেরপুরের একটি মোবাইলের দোকানে ওই গৃহবধুকে প্রথম দেখাতেই পছন্দ করে মুন্না। পরে গোপনে গৃহবধুর ফেসবুক আইডি সংগ্রহ করে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায় এবং পরবর্তীতে তারা একে অপরের সাথে কথা বলা শুরু করেন।

 

এক পর্যায়ে তাদের মধ্যে ভিডিও-অডিও কলে কথা বলাসহ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে গৃহবধুকে বিয়ের প্রলোভন দেখিয়ে গোপন ছবি ও ভিডিও দাবি করে মুন্না। এতে প্রথমে এসব কাজে রাজি না হলেও এক পর্যায়ে মুন্নার বারবার বিয়ের প্রলোভনের কথা বিশ্বাস করে আপত্তিকর অবস্থায় ভিডিও কলে আসতে রাজি হোন ওই গৃহবধু। এই সুযোগে অ্যাপের মাধ্যমে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখে মুন্না। পরে সেই ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধুকে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করার জন্য ব্লাক মেইল করতে থাকে।

 

একপর্যায়ে ওই গৃহবধু বগুড়া ডিবি পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করে। পরে ডিবি পুলিশের সাইবার টিম তথ্য প্রযুক্তির সাহায্যে শেরপুর থেকে মুন্নাকে গ্রেফতার করে। এব্যাপারে শেরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, বেশ কিছুদিন ধরে ঐ গৃহবধুকে ব্লাকমেইল করত মুন্না। তাকে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ ধারায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সেপ্টেম্বর ২১
১৪:১৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]