Daily Sunshine

আসন্ন ইউপি নির্বাচনে প্রচার-প্রচারণায় শীর্ষে তৃণমূলের জনপ্রিয় মুখ নাসিম

Share

স্টাফ রিপোর্টার :শরতের এইদিনে যখন মেঘ বৃষ্টির খেলায় মেতে উঠেছে প্রকৃতি ঠিক তখনি করোনা মহামারী স্তব্ধ করে দিয়েছে জনজীবনকে। বিশ্বব্যাপী এই করোনা ভাইরাস মহামারীর শেষ কবে.? পৃথিবী জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ(ইউপি-২০২১) নির্বাচনের। আইন অনুযায়ী এবছরের ডিসেম্বরের মধ্যে ইউপি নির্বাচন শেষ হওয়ার কথা।নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে অনেক জল্পনা, কল্পনা চলছে।

 

তারই ধারাবাহিকতায় দুর্গাপুর উপজেলার ২নং কিশমত গণকৈড় ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষণা দেন.. মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে দেশকে সমৃদ্ধ করতে যিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন ,আগামী প্রজন্মের অহংকার,ন্যায় পরায়ন, বিশিষ্ট সমাজ সেবক,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,কিশমত গনকৈড় ইউনিয়ন আওয়ামীলীগের অহংকার ,উন্নয়নের রুপকার, জনাব মোফাজ্জল হক নাসিম।

 

তিনি জোট সরকারের আমলে ওয়ার্ড ছাত্রলীগের সম্পাদক মণ্ডলীর দায়িত্ব পালন করেছেন,রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এসএম হলের দায়িত্ব পালন করেছেনন, রাজশাহী জেলা ছাত্রলীগের সম্পাদক মণ্ডলীর দায়িত্ব পালন করেছেন, বর্তমানে ছাত্ররাজনীতির পাট চুকিয়ে রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

 

সেইসাথে রাজশাহী জেলা ও দূর্গাপুর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিদের সাথে একই কাতারে রাজনৈতিক আদর্শ বুকে ধারণ করে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করেন।নাসিম রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন।২নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন এবং ব্যাপকভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

 

কিশমত গণকৈড় ইউনিয়ন ঘুরে দেখা যায় তার ব্যানার,ফেস্টুন আর পোস্টারে ছেঁয়ে গেছে পুরো ইউনিয়নের অলি-গলি। এলাকাবাসী জানান নাসিম একজন ক্লিন ইমেজের রাজনীতিবিদ তার স্বচ্ছ ও পরিশ্রমী মানুষকে আমর জনপ্রতিনিধি হিসেবে চাই ।নাসিম প্রতিনিয়ত ইউনিয়নের বিভিন্ন স্থানে গণ সংযোগ করেন এবং নানা শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় অব্যাহত রেখেছেন। ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম বলেন,আমরা চাই দলীয় প্রার্থী হিসেবে একজন শিক্ষিত, সৎ,যোগ্য, এলাকার উন্নয়নে নিবেদিত ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হোক,মোফাজ্জল হক নাসিম স্বচ্ছ,তরুন ও মেধাবী রাজনীতিবীদ তাকে দলীয় সমর্থন দেয়া হলে নেতাকর্মীদের পাশাপাশি বিভিন্ন শ্রেনী-পেশার লোকজন একত্রিত হয়ে কাজ করবেন এবং বিপুল ভোটে নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

নাসিম সবসময় গরীব দুঃখী খেটে খাওয়া মানুষের পাশে থাকেন এবং সরকারের উন্নয়ন মুলক কাজগুলো করতে সর্বদা সচেষ্ট থাকেন। অত্র ইউনিয়নের কয়ামাজমপুর গ্রামের এক বনেদি আওয়ামী পরিবারে বেড়ে ওঠা মোফাজ্জল হক নাসিমের, তিনি পারিবারিক ঐতিহ্য ও নিজ গুনে এলাকায় ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন।

এ বিষয়ে দৈনিক লাখোকন্ঠের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন,পারিবারিকভাবেই আমরা আওয়ামী রাজনীতির সাথে জড়িত, আমার দলের মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে আমি আশাবাদী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি,আমার নেত্রী,মানবতার মুক্তির দিশারী জননেত্রী শেখ হাসিনা তিনি যুবশক্তিকে তার উন্নয়নের কাজে লাগাতে চান তাই আমার বিশ্বাস তিনি সবকিছু বিশ্লেষণ করে আমাকে তাঁর উন্নয়নের একজন কর্মী হওয়ার সুযোগ দিবেন এবং এলাকাবাসীর সম্পুর্ন সহযোগিতা নিয়ে আগামী ইউপি নির্বাচনে নুহ নবীর কিস্তী সেই নৌকা মার্কার প্রতীক নিয়ে নির্বাচন করবে ইনশাআল্লাহ।

সেপ্টেম্বর ১৭
১৭:৫৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]