Daily Sunshine

রাঙ্গামাটির বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে নিহত ১

Share
রাঙ্গামাটি প্রতিনিধি:রাঙ্গামাটির বাঘাইছড়িতে মধ্যম বঙ্গলতলী এলাকায় আঞ্চলিক সশস্ত্র দলের প্রতিপক্ষের গুলিতে জেএসএস সন্তু লারমা দলের নেতা সুরেশ কান্তি(৫৫) ওরফে (দিনেশ) চাকমা নিহত হওয়ার খবর পাওয়া গেছে।
শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোর পাঁচটা ১৫ মিনিটের সময় প্রতিপক্ষের গুলিতে তিনি নিহত হয়েছেন।
ঘটনাস্থল বঙ্গলতলী এলাকাটি বাঘাইছড়ি উপজেলা থেকে প্রায় ১৪ কিলোমিটার উত্তরে, গোলাগুলির সংবাদ পেয়ে স্থানীয় ১২বীর সেনাবাহিনীর একটি দল ঘটনা স্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। জেএসএস সন্তু লারমা দলের অন্যতম নেতা ত্রিদিপ চাকমা নিহতের বিষয়টি নিশ্চিত করে এবং ঘটনায় জেএসএস এমএন লারমা (সংস্কার) দলকে দায়ী করেছেন।
এদিকে জেএসএস এমএন লারমা (সংস্কার) দলের বাঘাইছড়ি উপজেলা সভাপতি জ্ঞানজীব চাকমা অভিযোগ অস্বীকার করে বলেন, বঙ্গতলীতে আমাদের এমএন লারমা (সংস্কার)দলের কোন লোক নেই তাদের অভ্যন্তরীণ কোন্দলে ঘটনাটি সংঘটিত হয়েছে বলে তিনি দাবি করেন।
তিনি আরও বলেন, সামনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে একটি পক্ষ পাহাড়কে অস্থিতিশীল করে তুলতে এমন কর্মকান্ড দ্বারা এলাকায় আতংক ছড়ানোর চেষ্টা চালাচ্ছে।
বাঘাইছড়ি থানা ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন খাঁন বলেন, আমরা সংবাদ পাওয়ার পরপরই মরদেহ উদ্ধারে ঘটনা স্থলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছি মরদেহ উদ্ধারের পর ঘটনার বিস্তারিত জানা যাবে।
সেপ্টেম্বর ১৭
১৪:৩৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ