Daily Sunshine

বাঘায় গাঁজার গাছ উদ্ধার করতে গিয়ে পুলিশ আহত

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় ৬ টি গাঁজার গাছ সহ আসামী অবাইদুল ইসলামকে আটক করেছে পুলিশ। তবে তার দাঁতের কামড়ে মারাত্নক ভাবে আহত হয়েছেন থানার উপ-পরিদর্শক(এস.আই)মাহাফুজ। বৃহস্পতিবার সন্ধ্যার পূর্বে উপজেলার হরিনা এলাকায় অবাইদুলের বাড়িতে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যার পূর্বে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হরিনা গ্রামের মৃত সাত্তার আলীর ছেলে ওবাইদুল ইসলামের বাড়িতে অভিযান চালায় বাঘা থানা পুলিশ। এ সময় বাড়ির উঠানে লাগানো ৬ টি গাঁজার গাছ (যার পরিমান প্রায় ১৫ কেজি) সহ অবাইদুলকে আটক করে থানার উপ-পরিদর্শক (এস.আই) মাহাফুজ। এমতাবস্থায় পুলিশ মাহাফুজের হাতের কবজিতে কামড় দিয়ে সেখান থেকে পালানোর চেষ্টা চালায় আসামী অবাইদুল। কিন্তু বিধি বাম !

শেষ পর্যন্ত পুলিশ উক্ত গাঁজার গাছ সহ আসামী অবাইদুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় তার স্ত্রী মঞ্জুরা পালিয়ে যায়। পরে রাতে মঞ্জুরাকে আটক করে পুলিশ। অত:পর অবাইদুল ইসলামের বিরুদ্ধে প্রশাসনের গায়ে হাত তোলা এবং বাড়িতে মাদকের চাষ করার অভিযোগে পৃথক দুটি মামলা এবং তার স্ত্রীর নামে একটি মামলা দায়ের করা হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, আহত উপ-পরিদর্শক (এস.আই) মাহাফুজকে চিকিৎসা দেয়া হয়েছে। একই সাথে বাড়িতে গাঁজা চাষ করার অপরাধে স্বামী-স্ত্রীকে আটক করে শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সেপ্টেম্বর ১০
১৪:৫৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]