Daily Sunshine

বাগমারায় ইয়াবাসহ গ্রেফতার তিন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা থানা পুলিশ অভিযান চালিয়ে ৫০০ পিচ ইয়াবাসহ তিনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা- জয়পুরহাটের পাঁচবিবি থানার দেবদত্তপুর গ্রামের বেলাল উদ্দীনের ছেলে আব্দুল কাদের (৩০), বাগমারা উপজেলার কালিকাপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে মামুনুর রশিদ (৪০) এবং রামরামা গ্রামের নাজির উদ্দীনের ছেলে জাহিদ হাসান (৪২)।

বাগমারা থানার এসআই আমিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ দেউলিয়া চৌরাস্তা থেকে তাদেরকে গ্রেপ্তার করে। পুলিশ জানায়, শনিবার ভোর ৪ টার দিকে মাদক ব্যবসায়ীরা সিএনজি যোগে রাজশাহী থেকে বাগমারায় আসছিলেন। দেউলিয়া চৌরাস্তা নামক স্থানে সিএনজিটি পৌঁছালে তার ভিতরে থাকা যাত্রীদের কাছ থেকে ৫০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদেরকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। সেই সাথে তাদের ব্যবহৃত সিএনজিটি জব্দ করে থানায় নেয় হয়।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, মাদক উদ্ধারের ঘটনায় তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাগমারাকে মাদক মুক্ত করতে মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখা হবে।

সানশাইন/০৪ সেপ্টেম্বর/রনি

সেপ্টেম্বর ০৪
২০:০৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]