Daily Sunshine

দামকুড়া থানার নতুন ব্যারাকের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : দামকুড়া থানার নতুন ব্যারাকের উদ্বোধন করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। ছোট ছোট কক্ষে বানানো ব্যারাকে পুলিশ সদস্যরা গাদাগাদি করে অবস্থান করছিলেন। থানায় কর্তব্যরত পুলিশ সদস্যরা এই প্রতিকূলতার মধ্য থেকেও স্থানীয় জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করা, মাদক বিরোধী অভিযান, সড়কে যানজট দূর করা এবং ছিনতাই প্রতিহত করাসহ নানা কর্তব্য পালন করে যাচ্ছিলেন।

দামকুড়া থানার এই বেহাল দশার বিষয়টি বিবেচনা করে আরএমপি’র পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক একটি আধুনিক ভবন ভাড়া করার নির্দেশ দেন।

আবু কালাম সিদ্দিক মহোদয় রাজশাহী নগরীতে পুলিশ কমিশনার হিসেবে যোগদানের পরপরই বলেছিলেন রাজশাহী মহানগরীকে নিরপাত্তার চাদরে ঢেকে ফেলা হবে। মহানগরীতে কোন অপরাধ থাকবে না। তিনি নাগরিক সেবা নগরবাসীর দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। উত্তম সেবা প্রদানের জন্য পুলিশ সদস্যদের কল্যাণ, দক্ষতা ও মনোবল বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছেন। পরিকল্পনার অংশ হিসেবে আবাসন সংকট নিরসনে শনিবার সকাল ১০ টায় দামকুড়া থানার নতুন ব্যারাকের ভবন উদ্বোধন করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) মনিরুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সানশাইন/০৪ সেপ্টেম্বর/রনি

সেপ্টেম্বর ০৪
১৯:৫৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]