Daily Sunshine

ভাগাভাগি করে কিপিং করবেন সোহান ও মুশফিক

Share

সানশাইন ডেস্ক : দীর্ঘদিন পরে জাতীয় দলে ফিরেই জিম্বাবুয়ে ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। সেটির প্রতিদান পাচ্ছেন আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া নিউজিল্যান্ড সিরিজেও। দেশ সেরা উইকেটরক্ষক মুশফিকুর রহিম ও লিটন দাস দলে থাকা সত্ত্বেও তিনিই পাচ্ছেন উইকেটের পেছনে গ্লাভস সামলানোর দায়িত্ব।

সোমবার সিরিজ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে টাইগারদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো জানান, পাঁচ ম্যাচ সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টিতে উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন সোহান। পরবর্তী দুই ম্যাচে গ্লাভস থাকবে অভিজ্ঞ মুশফিকুর রহিমের হাতে। তবে পঞ্চম ম্যাচে উইকেটের পেছনে কে থাকছেন তা জানাননি তিনি। ইঙ্গিত দিয়েছেন, প্রথম চার ম্যাচে যার পারফরম্যান্স সবচেয়ে ভালো হবে তিনিই থাকবেন।

জিম্বাবুয়ে ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দলে ছিলেন না নিয়মিত উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও লিটন দাস। তাদের স্থালাভিষিক্ত হয়ে সুযোগ পেয়েই তা দারুণভাবে কাজে লাগান সোহান। ফলে আসন্ন সিরিজেও কোচের আস্থা পাচ্ছেন তিনি।

রাসেল ডমিঙ্গো জানান, প্রথম দুই ম্যাচে সোহানের কাঁধে উইকেটকিপিংয়ের দায়িত্ব রাখার পরিকল্পনা রয়েছে। প্রত্যেকে ২ ম্যাচ করে সুযোগ পেলে পঞ্চম ম্যাচে সিদ্ধান্ত নিতে পারবো কে এগিয়ে। অবশ্যই, প্রথম ম্যাচে উইকেটের পেছনে সোহান থাকছেন।

সানশাইন/৩০ আগস্ট/রনি

আগস্ট ৩০
২০:০৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]