Daily Sunshine

বাঘায় হত্যা মামলার আসামীসহ বিকাশ হ্যাকার ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

Share

নুরুজ্জামান,বাঘা :রাজশাহীর বাঘায় ২০০৪ সালে হত্যা মামলার পলাতক আসামী বুলু মোল্লাসহ একজন বিকাশ হ্যাকার এবং ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার রাতভর বিশেষ অভিযান চালিয়ে এসব আসামীদের আটক করা হয়। উক্ত আসামীদের মধ্যে বিকাশ হ্যাকারকে আটক করায় পুলিশকে ধন্যবাদ জানানো সহ সন্তোষ প্রকাশ করেন স্থানীয় লোকজন।

থানা সূত্রে জানা গেছে, শনিবার রাত থেকে শুরু করে রবিবার ভোর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালায় বাঘা থানা পুলিশ।এ অভিযানে তাঁরা রবিবার(২৯-আগষ্ট) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার লক্ষীনগর চরাঞ্চল থেকে ২০০৪ সালে সংঘটিত রেবেকা হত্যা মামলার পলাতক আসামী বুলু মোল্লা (৪২)কে গ্রেফতার করতে সক্ষম হন। বুলু মোল্লার পিতার নাম বারেক মোল্লা বলে জানা গেছে।

এর আগে পুলিশ উপজেলার হরিরামপুর এলাকা থেকে হাবাসপুর গ্রামের জামাত আলীর ছেলে মারুফ (২২) কে বিকাশ হ্যাকিং এর সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি মোটর সাইকেল, দুইটা দামি স্মাট ফোন এবং ৮ টি সিমকার্ড জব্দ করা হয়। এর মধ্যে চারটি সিমে বিকাশ একাউন্ট খোলা রয়েছে বলে নিশ্চিত করে পুলিশ।

এ ছাড়াও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে সীমান্ত এলাকার চিহৃত ৬ মাদক চোরাকারবারী কে গ্রেফতার করে পুলিশ। এরা হচ্ছে- উপজেলার কালিদাস খালী গ্রামের সোনাম উদ্দিনের ছেলে নুরুজ্জামান (৪২) একই এলাকার শাজাহান এর ছেলে আরব আলী(২৬) , এছাড়াও নারায়নপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান(১৮) ও ঢাকাচন্দ্রগাথী এলাকার মৃত মজিদ আলী ছেলে বাবুল হোসেন(৪৭)।

বাঘা থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন স্থানীয় গণমাধ্যম কর্মীদের বলেন, আপরাধী যেই হোক তাঁর সাথে কোন আপোশ নেই। আটককৃতদের রবিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে উল্লেখ করে তিনি সমাজের সুধীজন, অভিজ্ঞ মহল এবং গণমাধ্যম কর্মীদের মাদক ব্যবসায়ী সহ সমাজের যে কোন পর্যায়ের সংঘবদ্ধ সন্ত্রাসী ও অস্ত্র ধারীদের ধরিয়ে দিতে পুলিশকে সহায়তা করার আহবান জানান।

আগস্ট ২৯
১৬:০৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]