Daily Sunshine

বাঘায় ৪ লক্ষ ৮০ হাজার টাকা সহ তিন বিকাশ হ্যাকার আটক

Share

স্টাফ রিপোর্টার,বাঘা :বাংলাদেশ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী , ভেজাল পণ্য, ইমো-বিকাশ হ্যাকার ও ছিনতাইকারী-সহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। সেই ধারাবাহিকতায় শুক্রবার(১৩-আগষ্ট) ভোর রাতে বাঘার তিন বিকাশ হ্যাকারকে আটক করেছেন।

আটককৃত তিনজনের মধ্যে দুই জনের বাড়ী বাঘা উপজেলার সীমান্তবর্তী ভানুকর গ্রামে। এরা হলো- আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন(২৪) ও আরশাদ আলীর ছেলে শান্ত হোসেন (২৩) অপর একজন মীরগঞ্জ মহদীপুর এলঅকার খেলাফত আলী ছেলে সুরমান আলী(৪০) ।

র‌্যাব সূত্রে জানা গেছে, উল্লেখিত তিন হ্যাকার এর নিকট হতে নগত ৪ লক্ষ ৮০ হাজার টাকা সহ একাধিক মোবাইল এবং সিম কার্ড জব্দ করা হয়েছে। এদের মধ্যে একজন জনৈক প্রবাসীর মোবাইল হ্যাক করে সেখান থেকেও টাকা হাতিয়ে নিয়েছেন। এরা দির্ঘ সময় ধরে ইমো প্রতারনা ও বিকাশ হ্যাকের সাথে সম্পৃক্ত বলেও উল্লেখ করেন রাজশাহীর আওতাধীন সি.পি.সি নাটোর -২ র‌্যাব ।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, নাটোর র‌্যাবের পক্ষ থেকে তিনজনকে অভিযুক্ত করে বাঘা থানায় একটি মামলা হয়েছে। উল্লেখিত আসামীদের জেল হাজতে প্রেরণ করার প্রস্তুতি চলছে।

আগস্ট ১৩
১৬:১৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]