Daily Sunshine

রাসিক মেয়রের ত্রাণ তহবিলে অর্থ প্রদান করলো রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি

Share

প্রেস বিজ্ঞপ্তি
করোনায় ক্ষতিগ্রস্থ গরীব ও অসহায় মানুষের সহায়তায় রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা দিয়েছে রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি।

মঙ্গলবার রাত ৯টায় নগর ভবনে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের হাতে নগদ অর্থ সহায়তা তুলে দেন রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি প্রফেসর মহাঃ হবিবুর রহমান ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ আশরাফুল হক সহ অন্যান্য নেতৃবৃন্দ। করোনায় ক্ষতিগ্রস্থ গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোয় চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রফেসর তাইফুর রহমান, আকতারুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মোখলেছুর রহমান, আনোয়ার হোসেন প্রমুখ।

এরআগে এক সংক্ষিপ্ত বক্তৃতায় প্রফেসর মহাঃ হবিবুর রহমান বলেন, করোনাকালীন এই সংকট মুহুূর্তে রাজশাহীবাসীর জন্য দফায় দফায় খাদ্য ও অর্থ সহায়তা প্রদান, চিকিৎসা ও বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদানসহ ব্যাপকভাবে নানাবিধ মানবিক কাজ করছেন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয়।

নগরপিতা যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন, তা দেশের মধ্যে দৃষ্টান্ত  স্পাপন করেছে। শুধু রাজশাহীবাসীর জন্য নয়, এর বাইরে বিভিন্ন জেলার মানুষের জন্য জরুরি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করেছেন তিনি।

মেয়র মহোদয়ের সকল মহতি উদ্যোগের সাথে আমরা থাকতে চাই। সে জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির পক্ষ থেকে কিছু অর্থ সহায়তা প্রদান করা হলো। আগামীতেও আমরা আমাদের সামর্থ অনুযায়ী মেয়রের মহোদয়ের সকল মহতি উদ্যোগের সাথে থাকবো।

আমাদের সমাজের বিত্তবান ও সামর্থবান সকলের উচিত নগরপিতার পাশে থাকা, গরীব ও অসহায় মানুষের সহায়তায় সহযোগিতার হাত বাড়ানো। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সংকট মোকাবেলা করতে পারি।

সানশাইন / শামি

আগস্ট ১০
২১:৪৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]