Daily Sunshine

ঘাটাইলে হত্যা মামলার ৪৮ঘন্টার মধ্যে-ই চার্জশীট দাখিল

Share
নজরুল ইসলাম ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃটাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া এলাকায় ৭বছরের শিশুকে হত্যার অভিযোগ উঠেছে।এ ঘটনায় মামলার ৪৮ঘন্টার মধ্যেই হত্যাকারীকে গ্রেফতার করে  হত্যার রহস্য উৎঘাটন পূর্বক আসামী আসলাম ২৮কে একমাত্র অভিযুক্ত করে আদলতে চার্জশীট দাখিল করেছেন ধলাপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এস আই) আরিফুল হাসান।
জানা যায়,লিয়ন (৭)  গত ৫জুলাই বৃহস্পতিবার  বড়শি নিয়ে মাছ ধরতে যায় বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া বংশাই নদীতে।সময় গড়িয়ে দুপুর হয়ে গেলে  লিয়ন বাড়িতে না ফিরায় সকলে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে বিকাল ৪টার দিকে নিহতের ফুপু শাহিনা বেগম ও প্রতিবেশী রুবেল মিয়া বংশাই নদীর পূর্ব পাড়ে জঙ্গলের ঝোপের ভিতর নিহত লিয়নের লাশ দেখতে পায়। পরে লাশ বাড়িতে নিয়ে এসে ধলাপাড়া  পুলিশ ফাঁড়িকে জানানো হয় এবং অজ্ঞাত আসামী করে নিহতের বাবা মোবারক হোসেন বাদী হয়ে ঘাটাইল থানায় মামলা দায়ের করেন। উল্লেক্ষ্য যে, নিহত লিয়নের  চোখের নিচে লালচে জখমের দাগ, থুতনির নিচে গলায় দুইটি হালকা কালচে দাগ, নিচের ঠোঁটে হালকা জখম, নাক ও মুখ দিয়ে রক্ত বাহির হওয়া অবস্থায় ছিলো।
ধলাপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক ও লিয়ন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা  এস আই আরিফুল হাসান বলেন, মামলার আসামী অজ্ঞাত থাকায় ও  চাঞ্চল্যকর হওয়ায়  বিশেষ বিবেচনায় আনা হয় মামলাটি।পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে লিয়ন হত্যায় জড়িত একমাত্র আসামী  মোঃ আসলাম (২৮)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকারী হত্যার কারন ও হত্যার কথা স্বীকার করেন। পরে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দি রেকর্ড করা  হয়। এবং এ হত্যাকান্ডে অন্য কোন আসামী জড়িত না থাকায় মো ঃ আসলাম কে একমাত্র আসামী করে বিজ্ঞ আদালতে মামলার ৪৮ ঘন্টার মধ্যেই অভিযোগপত্র দাখিল করা হয়েছে।
আগস্ট ১০
১৯:৩৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]