Daily Sunshine

এর জন্য আমি প্রস্তুত ছিলাম না: মেসি

Share

সানশাইন ডেস্ক : আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে ব্রাজিলিয়ান সমর্থকরাও পছন্দ করেন। কেন ই বা করবেন না? তিনি যে সেরা, কিংবদন্তী। মেসিকে নিয়ে আবেগ-ভালবাসা জড়িয়ে ছিল বার্সায়। কয়েকদিন আগেই বার্সালোনার তরফে জানিয়ে দেওয়া হয়েছিল আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি দুই দশকেরও অধিক সময়ের সম্পর্ক ছিন্ন করে দল ছাড়তে চলেছেন। শেষবেলায় প্রিয় ক্লাবকে বিদায় জানাতে রবিবার (৮ অগস্ট) সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন মেসি। সেই সম্মেলনেই তাঁর ইচ্ছার বিরুদ্ধেই যে তাকে দল ছাড়তে হচ্ছে, সে কথা স্বীকার করে নেন মেসি।

সাংবাদিকদের উদ্দেশ্যে মেসি জানান, এটা আমার পক্ষে খুবই কঠিন এক পরিস্থিতি, এর জন্য আমি প্রস্তুত ছিলাম না। গত বছর আমি দল ছাড়তে চেয়েছিলাম, কিন্তু এই বছর আমি, আমার পরিবার সকলেই চেয়েছিলাম যাতে এখানেই আমি খেলা চালিয়ে যাই। এটাই আমার বাড়ি।

বার্সেলোনা দলের সকল সতীর্থদের সঙ্গে তার এই ঐতিহাসিক যাত্রায় তাকে সাহায্য করা সকলকে তিনি ধন্যবাদ জানিয়েছেন। পাশপাশি বার্সা সমর্থকদের অনুপস্থিতিতে এমনভাবে দল ছাড়তে বাধ্য হওয়ায় সঠিকভাবে বিদায় জানাতে পারছেন না বলে আক্ষেপ ‘এলএম১০’-এর।

তবে বিদায় সুরেই ফিরে আসার অঙ্গীকার আর্জেন্তাইন তারকার। ‘আজ আমি বিদায় জানাচ্ছি। ১৩ বছর বয়সী এক বালক হিসাবে আমি এখানে এসেছিলাম এবং আজ ২১ বছর বাদে আমার স্ত্রী এবং তিন কাতালান-আর্জেন্তনীয় সন্তানের সঙ্গে আমি দল ছাড়ছি। আমার কোন সন্দেহ নেই যে কিছু বছর দূরে থাকার পর আবার আমি এখানেই ফিরব, কারণ আমি আমার সন্তানদের কথা দিয়েছি।’ বলেন মেসি।

সানশাইন/০৮ আগস্ট/রনি

আগস্ট ০৮
২০:১৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]