Daily Sunshine

পদত্যাগ করলেন সংখ্যালঘু মোর্চার সভাপতি

Share

সানশাইন ডেস্ক : নতুন করে আবারো ধাক্কা খেল বিজেপি। এই পরিস্থিতির মধ্যেই বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার সংখ্যালঘু মোর্চার সভাপতি পদ থেকে ইস্তফা দিয়েছেন খালেক বিশ্বাস। এমন খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

খবরে বলা হয়, এবার ভাল ফল করা জেলায় ধস নামল বিজেপির। একুশের নির্বাচনে এখানে গেরুয়া শিবির ভালো ফল করেছিল। কিন্তু দেখা যাচ্ছে, মুকুল রায় সিঙ্গল ফুল থেকে ফের জোড়াফুলে ফেরার পরই জেলায় জেলায় পদ্মের পাপড়ি ঝড়ে পড়ছে।

উত্তর ২৪ পরগনায় বেশি করে এই ভাঙন দেখা দিয়েছে। এই পরিস্থিতির মধ্যে বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার সংখ্যালঘু মোর্চার সভাপতি পদ থেকে ইস্তফা দিয়ে খালেক বিশ্বাস। ফলে আরও বেশ কিছুটা ধাক্কা খেল গেরুয়া শিবির বলে মনে করা হচ্ছে।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, তার ইস্তফাপত্র বিজেপির জেলা সভাপতির কাছে পাঠিয়ে দিয়েছেন তিনি। ২০১৯ সালে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন খালেক বিশ্বাস। কিন্তু যেটাকে সেফ হোম ভেবেছিলেন এখন সেখানেই নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছে। বিগত বিধানসভা নির্বাচনের আগে তাকে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সংখ্যালঘু মোর্চার সভাপতি করা হয়। কিন্তু খালেক বিজেপির কাজে ক্ষুব্ধ। তাই সংখ্যালঘু মোর্চার জেলা সভাপতি পদ থেকে ইস্তফা দেন তিনি। বিজেপি ছাড়ছেন বলেও খবর।

খালেক এবার তৃণমূল কংগ্রেসে?

খালেকের তৃণমূল কংগ্রেসে ফেরা নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। এ ব্যাপারে খালেক বিশ্বাস বলেন, ‘আমরা রাজনৈতিক মানুষ। রাজনীতি করব। কোনও সম্মানীয় জায়গা পেলে ভেবে দেখব। তবে এখনও কিছু ভাবিনি।’

সানশাইন/০৮ আগস্ট/রনি

আগস্ট ০৮
২০:১১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]