Daily Sunshine

পদ্মায় বন্ধুর সঙ্গে গোসল করতে নেমে তলিয়ে গেলেন যুবক

Share

স্টাফ রিপোটার: রাজশাহী মহানগরের বঙ্গবন্ধু হাইটেক পার্কের পশ্চিমে পদ্মা নদীতে দুই বন্ধু গোসল করতে নেমে মোহাম্মদ জনি (২৫) নামে এক যুবক তলিয়ে গেছেন।

রোববার (৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে যায়। তবে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত প্রায় তিন ঘণ্টা তল্লাশি চালিয়েও তার সন্ধান পায়নি ডুবুরি দল। এখনও উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় তার বন্ধু সাজ্জাদ হোসেন (২৫) সাঁতরে পাড়ে উঠে এলেও তিনি কিছু বলতে পারছেন না।
রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, নিখোঁজ যুবকের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়। তিনি রাজশাহী মহানগরের রায়পাড়া এলাকায় বন্ধু সাজ্জাদের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

দুপুরে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে বঙ্গবন্ধু হাইটেক সংলগ্ন পশ্চিম পাড়ের ঘাটে গোসল করতে নামেন। এ সময় স্রোতের ঘূর্ণিপাকে পড়ে মুহূর্তেই পানিতে তলিয়ে যান জনি। তবে কোনোভাবে সাঁতারে পাড়ে উঠে আসেন সাজ্জাদ। এরপর থেকে জনি নিখোঁজ রয়েছেন। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেছেন।

বর্তমানে তাদের চার সদস্যের একটি ডুবুরি দল নিখোঁজ যুবকের সন্ধানে পদ্মা নদীতে তল্লাশি অভিযান চালাচ্ছে। তবে তীব্র স্রোতের কারণে উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে। এখন পর্যন্ত নিখোঁজ যুবকের হদিস মেলেনি। সন্ধ্যা ৬টা পর্যন্ত তারা এ অভিযান অব্যাহত রাখবেন। এর মধ্যে পাওয়া না গেলে আজকের মতো তারা অভিযান সমাপ্ত করবেন বলেও জানান এ ফায়ার সার্ভিস কর্মকর্তা।

সানশাইন/আগস্ট ০৮/ইউ

 

আগস্ট ০৮
১৭:৩৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]