Daily Sunshine

রাজশাহীতে রিকশা চালকের লাশ উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে রাস্তার ধারে এক অটোরিকশা চালকের লাশ পাওয়া গেছে। নগরীর ভদ্রা বস্তি এলাকায় লাশটি পড়েছিল। শুক্রবার দুপুর ১২টার দিকে স্থানীয় লোকজন লাশটি দেখতে পেয়ে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মৃত ব্যক্তির নাম মাসুম কালু মিয়া (৩২)। তিনি ভদ্রা জামালপুর এলাকার মৃত আবদুর রহমানের ছেলে। কালু মিয়ার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তাঁর ভাই মাসুদ রানা। তবে কে এই হত্যাকাণ্ডে জড়িত তা জানাতে পারেননি মাসুদ রানা।

তিনি জানান, তাঁর ভাইয়ের বাম হাতের কব্জির ওপরের অংশে জখম রয়েছে। বুকেও রয়েছে জখম। শরীরের কয়েকটি স্থানে মারধরের আঘাতের চিহ্ন আছে। মাসুদ রানা জানান, তিনি ভদ্রা বস্তিতেই থাকেন। হাসপাতালে মৃত ঘোষণার পর তাঁর ভাইয়ের লাশ সেখানে নেওয়া হয়েছে। তারপর পুলিশ এসেছে।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মুনীর বলেন, তাঁরা লাশের কাছে গিয়ে সুরতহাল করছেন। নিহত ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন আছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

সানশাইন/০৬ আগস্ট/রনি

আগস্ট ০৬
২০:৪৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]