Daily Sunshine

আবারও এক জার্সিতে মেসি-নেইমার!

Share

সানশাইন ডেস্ক : ফুটবল জাদুকর লিওনেল মেসির সঙ্গে এক জার্সিতে আবারও খেলতে চান বলে বিভিন্ন সময় সরাসরিই জানিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার ও পিএসজি তারকা নেইমার। সে জন্য নিজের পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরতে চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু ব্যাটে-বলে না মেলায় সেটা আর হয়ে উঠেনি। তবে এখন সেই আশা তিনি আবার করতেই পারেন। কারণ, বার্সেলোনার সঙ্গে আনুষ্ঠানিকভাবে সম্পর্ক ছিন্ন করেছেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার।

বৃহস্পতিবার অফিসিয়ালি বিবৃতি দিয়ে সে কথা জানিয়ে দিয়েছে কাতালান ক্লাবটি। এরপর থেকেই গুঞ্জন শুরু হয়েছে যে, মেসির পরবর্তী গন্তব্য কোথায়? মন খারাপ থাকলেও ভক্ত-সমর্থকরা সেই প্রশ্নের উত্তর জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তবে এখন পর্যন্ত সেটির কোনো জবাব মেলেনি।

আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেসিকে দলে নেওয়ার তালিকায় সবচেয়ে এগিয়ে রয়েছে পিএসজি ও ম্যানচেষ্টার সিটি। এর বাহিরে চেলসি, ইন্টার মিলান, ইন্টার মায়ামি, লিভারপুল, ম্যানচেস্টার ইউনাইটেড, জুভেন্টাসের মতো ক্লাবের নামও ঘুরেফিরে সামনে আসছে। তবে সেগুলোতে মেসির যাওয়ার সম্ভাবনা খুবই কম।

যে দলেই এখন মেসি যাক না কেনো তাকে ফ্রি ট্রান্সফারে নিতে পারবেন ক্লাবগুলো। অর্থাৎ কেবল বেতন দিলেই হবে, দলবদল ফি বাবদ কোনো অর্থ খরচ করতে হবে না।

ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ত ও ইতালিয়ান সংবাদমাধ্যম স্কাই স্পোর্ত ইতালিয়া জানিয়েছে, মেসি বার্সায় থাকছেন না এমন খবর প্রকাশের সঙ্গে সঙ্গেই আবারও তার মুখপাত্রদের সঙ্গে আলোচনায় বসে গেছে পিএসজি। যেকোনো মূল্যে তারা বিশ্বের সেরা খেলোয়াড়টিকে নিজেদের দলে চায়। তাছাড়া এই দলটিতে আছেন নেইমার, ডি মারিয়া, পারেদেসের মতো বন্ধুরা। ফলে মেসির পিএসজিতে যাওয়ার গুঞ্জন আরও জোরালো হচ্ছে।

কয়েকদিন আগেই ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন নেইমার। সেখানে পিএসজি সতীর্থ ডি মারিয়া, পারেদেসের সঙ্গে মেসিকেও দেখা গেছে। তাছাড়া বার্সার আনুষ্ঠানিক ঘোষণার পর টিএনটি স্পোর্টস নামে ইন্সটা অ্যাকাউন্ট একটি ছবি পোস্ট করে। সেখানে পিএসজির ১০ নম্বর জার্সি পরিহিতি মেসির সঙ্গে কোলাকুলি করছেন নেইমার। আর সেই পোস্টে লাইক দিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

সানশাইন/০৬ আগস্ট/রনি

আগস্ট ০৬
২০:৩৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]