Daily Sunshine

রোববার থেকে হাইকোর্টে ভার্চ্যুয়ালি ১২ বেঞ্চে বিচারকাজ

Share

সানশাইন ডেস্ক: আগামী রোববার (৮ আগস্ট) থেকে বৃহস্পতিবার (১২ আগস্ট) পর্যন্ত হাইকোর্ট বিভাগে বিচারকাজ পরিচালনার জন্য ১২টি ভার্চ্যুয়াল বেঞ্চ গঠন করে দিয়েছেন প্রধান বিচারপতি।

শুক্রবার (৬ আগস্ট) প্রধান বিচারপতির এ নির্দেশনা সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

নির্দেশনায় বলা হয়, আমি এতদ্বারা নির্দেশ করিতেছি যে, দেশব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ রোধকল্পে শারীরিক উপস্থিতি ব্যতিরকে আগামী রোববার সকাল সাড়ে ১০টা থেকে বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টা পর্যন্ত ভার্চ্যুয়াল উপস্থিতির মাধ্যমে হাইকোর্ট বিভাগের বিচারকাজ পরিচালনার জন্য বেঞ্চ গঠন করা হলো।

বেঞ্চগুলো হলো- বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ ও বিচারপতি মোহাম্মদ আলী (ফৌজদারি), বিচারপতি মো. রইস উদ্দিন ও বিচারপতি মো. সোহরাওয়ারদী (ফৌজদারি), বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. বদরুজ্জামান (ফৌজদারি), বিচারপতি ফারাহ মাহবুব ও বিচারপতি এস এম মনিরুজ্জামান (রিট), বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান (রিট ও ফৌজদারি-দুদক), বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি আহমেদ সোহেল (দেওয়ানি), বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি রাজিক আল জলিল (রিট), বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার (ফৌজদারি), বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার (কোম্পানি ও অ্যাডমিরালিটি সংক্রান্ত), বিচারপতি মাহমুদুল হক (দেওয়ানি) ও বিচরপতি মো. সেলিম (ফৌজদারি)।

সানশাইন/আগস্ট ০৬/ইউ

 

আগস্ট ০৬
১৮:০৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]