Daily Sunshine

লালপুরে উপজেলা প্রশাসনের সভা বয়কট করলো আ’লীগ

Share

লালপুর প্রতিনিধি: বৃহস্পতিবার বঙ্গবন্ধু পুত্র শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা বয়কট করেছে উপজেলা আওয়ামী লীগ। তবে সংসদ সদস্য শহিদুল ইসলাম সমর্থক আওয়ামী লীগ নেতা কর্মীরা ওই সভায় উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু বলেন, ‘উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মী আক্তারের অসৌজন্য মূলক আচরণের কারণে আমরা আলোচনা সভা বয়কট করেছি।’ এসময় তারা লালপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলীর অফিস কক্ষে আলোচনা সভা করেন।

এতে অংশ নেন নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদিউর রহমান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক আছিয়া জয়নুল বেনুসহ অন্য নেতা কর্মীরা।

উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী বলেন, ‘নির্ধারিত সময়ের মাত্র ৫ মিনিটের মধ্যে এসে দেখি আমাকে ছাড়াই অনুষ্ঠান শুরু করা হয়েছে। বিষয়টি আমার কাছে উদ্দেশ্যপ্রণোদিত মনে হয়েছে। এখানে আমাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। তাই আমরা উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা থেকে বিরত থেকেছি।’

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মী আক্তার, কারো সাথে অসৌজন্য মূলক আচরণের বিষয়টি সঠিক নয় বলে জানান। তবে উপজেলা চেয়ারম্যানের উপস্থিতি দেরী হওয়ায় তার জন্য অপেক্ষা করে নির্ধারিত সময়ের প্রায় ২০ মিনিট পর অনুষ্ঠান শুরু করা হয়েছে।

 

 

 

সানশাইন/০৫ আগস্ট/রনি

আগস্ট ০৫
২০:৩০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]