Daily Sunshine

২৪ ঘণ্টায় বিভাগে আরও ৮ মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগজুড়ে গত ২৪ ঘণ্টায় মহামারি করোনায় আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও বগুড়া জেলায় মারা গেছেন ২ জন করে। এছাড়া জয়পুরহাট ও সিরাজগঞ্জে একজন করে মারা গেছেন। এই দিন নওগাঁ, নাটোর ও পাবনা জেলায় করোনায় প্রাণহানির খবর পাওয়া যায়নি। এ নিয়ে বিভাগে প্রাণহানির মোট সংখ্যা দাঁড়াল ১ হাজার ৩৬৯ জনে।

একই সময়ে বিভাগে করোনা সংক্রমণ ধরা পড়েছে আরও ৬৮৫ জনের। এ পর্যন্ত বিভাগে করোনা শনাক্ত হয়েছে ৮৬ হাজার ৩৬ জনের।

বুধবার (৪ আগস্ট) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিত দৈনিক পরিসংখ্যানে জানানো হয়, ২৪ ঘণ্টায় ৬৮৫ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে।

এর মধ্যে ১৪৬ জন নাটোর জেলার বাসিন্দা। এছাড়া রাজশাহীর ১৪২, সিরাজগঞ্জের ১৩৫, পাবনার ১২২, বগুড়ায় ৮৭, চাঁপাইনবাবগঞ্জে ৩২, জয়পুরহাটে ১২ এবং নওগাঁয় ৯ জনের করোনা ধরা পড়েছে।

গত এক দিনে সুস্থ হয়েছেন ৯৩৫ জন। এখন পর্যন্ত মোট করোনা থেকে সুস্থ হয়েছেন ৬৩ হাজার ২৪৮ জন। একই দিনে হাসপাতালে এসেছেন ১৭২ জন। করোনায় সব মিলিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১২ হাজার ৫৯৫ জন।

এ পর্যন্ত বিভাগে করোনায় প্রাণহানি ঘটেছে ১ হাজার ৩৬৯ জনের। এর মধ্যে বগুড়ায় ৫৭৫, রাজশাহীতে ২৫২, চাঁপাইনবাবগঞ্জে ১৪২, নওগাঁয় ১২২, নাটোরে ১১৩, সিরাজগঞ্জে ৭০, জয়পুরহাটে ৫১ এবং পাবনায় ৩৪ জন মারা গেছেন।

সানশাইন/০৪ আগস্ট/রনি

আগস্ট ০৪
২১:১৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]