Daily Sunshine

টেস্ট থেকে অবসরের বিষয়ে এড়িয়ে গেলেন মাহমুদউল্লাহ

Share

সানশাইন ডেস্ক:জিম্বাবুয়ে সফরে একমাত্র টেস্টে দুর্দান্ত সেঞ্চুরি করে সাদা পোশাক খুলে রাখার অনানুষ্ঠানিক ঘোষণা দেন মাহমুদউল্লাহ রিয়াদ। ১৬ মাস পর টেস্টে ফিরে এমন দারুণ পারফর্মেন্সের পরও অবসরের ঘটনায় দেশের ক্রিকেটে তোলপাড় শুরু হয়েছিল।

এতদিন এ বিষয়ে টু শব্দও করেননি মাহমুদউল্লাহ। অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়ন্টি সিরিজের আগের দিন সোমবার এমন প্রশ্ন তিনি এড়িয়ে যান।
মাহমুদউল্লাহর টেস্ট থেকে অবসর গ্রহণ নিয়ে ব্যাপক ধোঁয়াশার সৃষ্টি হয়েছিল। অপরাজিত সেঞ্চুরির পর দলের ভেতর থেকে মিডিয়ার কাছে খবর চলে আসে যে- মাহমুদউল্লাহ অবসর নিচ্ছেন। এ নিয়ে কেউ আনুষ্ঠানিক বিবৃতি দিতে চাননি। বিসিবি বস নাজমুল হাসান পাপনও বিস্ময় প্রকাশ করেন। টেস্টের শেষ দিন মাঠে নামার সময় গোটা দল মাহমুদউল্লাহকে ‘গার্ড অব অনার’ দেয়। এতেই তার অবসরের ব্যাপারটি স্পষ্ট হয়ে যায়। কিন্তু ম্যাচসেরার পুরস্কার নিতে এসেও এ বিষয়ে কিছুই বলেননি মাহমুদউল্লাহ।

কাল থেকে শুরু হচ্ছে অস্ট্রলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়ন্টি সিরিজ। তার আগে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ। স্বাভাবিকভাবেই টেস্ট থেকে অবসরের প্রশ্ন উঠে। জবাবে মাহমুদউল্লাহ শুধু বলেছেন, ‘একটা ব্যাপার আমি পরিষ্কার করে দিতে চাই, শুধুমাত্র এই সিরিজটি নিয়ে এখন আমার ভাবনা। এ বিষয়ে (অবসর) ইনশাল্লাহ আপনাদেরকে আমি অতি শিগগিরই বিস্তারিত জানাতে পারব। ‘

সানশাইন/আগস্ট ০২/ইউ

আগস্ট ০২
১৭:৩৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]