Daily Sunshine

রাজশাহীতে কলেজের চুরি হওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধার, গ্রেপ্তার ৪

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর বেসরকারি ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজের চুরির ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের কাছ থেকে কিছু কম্পিউটার সামগ্রী উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার চারজন হলেন- নগরীর বসুয়া উত্তরপাড়ার মো. আনারুল (৩৪) বহরমপুর ব্যাংক কলোনীর সানোয়ার হোসেন ওরফে কালু (৪০), একই এলাকার শাহীন শেখ ওরফে টিটু (৪৪) এবং জামিরুল শেখ ওরফে লিটন (৪৬)।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বেসরকারি ওই প্রতিষ্ঠানটি করোনার কারণে বন্ধই থাকত। সম্প্রতি প্রতিষ্ঠানটির প্রজেক্টর, কম্পিউটার সরঞ্জামাদি ও নগদ ২০ হাজার টাকাসহ মোট ২ লাখ ৯৫ হাজার টাকার মালামাল চুরি হয়। এ নিয়ে থানায় একটি মামলা হয়। এর প্রেক্ষিতে পুলিশ এ নিয়ে তদন্ত শুরু করে।

গত বৃহস্পতিবার রাতে নগরীর বহরমপুর মোড় থেকে আনারুল ও সানোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছ থেকে একটি স্ক্যানার মেশিন ও ফ্যান উদ্ধার হয়। পরে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে বহরমপুর এলাকা থেকে শাহীন শেখ ও জামিরুল শেখকে গ্রেপ্তার করা হয়।

তাঁদের কাছ থেকে একটি রাউটার, চারটি মনিটর ও চারটি সিপিইউ উদ্ধার হয়। ওসি জানান, চার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্যান্য মালামাল উদ্ধারেও অভিযান চলছে।

 

সানশাইন/৩১ জুলাই/রনি

জুলাই ৩১
২০:১৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]