Daily Sunshine

রাজশাহী বিভাগজুড়ে আরও নয় জনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগজুড়ে গত ২৪ ঘণ্টায় মহামারি করোনায় প্রাণ হারালেন আরও ৯ জন। এর মধ্যে বগুড়া ও সিরাজগঞ্জ জেলায় তিনজন করে, রাজশাহীতে দুজন এবং নাটোরে একজন মারা গেছেন।

এক দিনে আরও ৭৩৫ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে বিভাগজুড়ে। এ পর্যন্ত বিভাগে করোনা শনাক্ত হয়েছে ৮১ হাজার ৭৩৬ জনের। এর মধ্যে মারা গেছে ১ হাজার ২৯০ জন।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের হিসেবে, এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ৫৮ হাজার ২৯৬ জন। এর মধ্যে এক দিনে সুস্থ হয়েছেন ৮৪৪ জন। একই দিনে হাসপাতালে এসেছেন ২০২ জন। করোনায় সব মিলিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ১১ হাজার ৫৭৫ জন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিত দৈনিক পরিসংখ্যানে জানানো হয়, ২৪ ঘণ্টায় ৭৩৫ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে।

এর মধ্যে ২১২ জন রাজশাহী জেলার বাসিন্দা। এছাড়া সিরাজগঞ্জে ১৪৯, পাবনায় ১২৫, বগুড়ায় ১১২, নাটোরে ৫৮, চাঁপাইনবাবগঞ্জে ৪৩, নওগাঁয় ২৫ এবং জয়পুরহাটে ১১ জনের করোনা ধরা পড়েছে।

এ পর্যন্ত বিভাগে করোনায় প্রাণ গেছে ১ হাজার ২৯০ জনের। এর মধ্যে ২৪ ঘণ্টায় বগুড়া ও সিরাজগঞ্জ জেলায় তিনজন করে, রাজশাহীতে দুজন এবং নাটোরে একজন মারা গেছেন। এই দিন চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, জয়পুরহাট, পাবনা এবং সিরাজগঞ্জ জেলায় করোনায় প্রাণহানির খবর পাওয়া যায়নি।

এ পর্যন্ত বগুড়ায় ৫৪২, রাজশাহীতে ২৩৯, চাঁপাইনবাবগঞ্জে ১৩৮, নওগাঁয় ১১৬, নাটোরে ১১১, সিরাজগঞ্জে ৬১, জয়পুরহাটে ৪৯ এবং পাবনায় ৩৪ জন মারা গেছেন।

 

সানশাইন/২৯ জুলাই/রনি

জুলাই ২৯
১৯:৪২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]