Daily Sunshine

ভারত থেকে আরও ২০০ টন অক্সিজেন আসছে ট্রেনে

Share

সানশাইন ডেস্ক:আবারও ২০০ টন তরল অক্সিজেন নিয়ে ভারত থেকে আরও একটি ‘অক্সিজেন এক্সপ্রেস’ ট্রেন আজ মঙ্গলবার (২৭ জুলাই) রাত ৮টার পর বেনাপোল বন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে বলে জানিয়েছে বাংলাদেশ রেলওয়ে।

রেলের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা শরীফুল আলম এক বিবৃতিতে জানান, এর আগে ভারত থেকে ২০০ টন তরল অক্সিজেন বাংলােদেশ এসেছে। আজ মঙ্গলবার আরও একটি অক্সিজেন এক্সপ্রেস ট্রেন আসছে, যেটি ভারতের জামশেদপুর টাটানগর থেকে দশটি কন্টেইনার নিয়ে বেনাপোল স্থল বন্দরের উদ্দেশ্যে ছুটে আসছে। ট্রেনটি আজ রাত আনুমানিক ৮-৯টা নাগাদ বাংলাদেশে প্রবেশ করবে।

রেলের পশ্চিমাঞ্চলের মহা ব্যবস্থাপক মিহির কান্তি গুহ বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারতের ঝাড়খন্ড প্রদেশের থেকে স্থানীয় সময় সকাল সাড়ে ৭টায় দশটি কন্টেইনারে তরল অক্সিজেন নিয়ে একটি ট্রেন বাংলাদেশের উদ্দেশ্যে ছেড়ে এসেছে। আজ রাতে ট্রেনটি বেনাপোল স্টেশনের কাস্টমস ক্লিয়ারেন্স নিয়ে ১০টার দিকে বাংলাদেশে প্রবেশ করবে।

আগামীকাল বুধবার (২৮ জুলাই) সকাল নাগাদ এটি বঙ্গবন্ধু রেলওয়ে সেতু পশ্চিম প্রান্তে পৌঁছানোর পরে এ অক্সিজেন খালাস করা হবে। করোনাকালীন সময়ে এ অক্সিজেন দেশের রোগীদের চাহিদা মেটাতে সহায়ক হবে।

সানশাইন/জুলাই ২৭/ইউ

 

জুলাই ২৭
১৭:০১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ