Daily Sunshine

মাদক সহ পিতা-পুত্রকে পুলিশে সোপর্দ করলো পরিবার

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় মাদক সেবনের অর্থ যোগান দিতে হিম-শিম খাওয়া এক পরিবার পিতা-পুত্রকে হেরোইন সহ পুলিশে সোপর্দ করেছেন। সোমবার(২৬-জুলাই) সকালে উপজেলার পাকুড়িয়া এলাকায় নিজ বাড়ী থেকে পরিবারের ফোন পেয়ে পুলিশ তাদের আটক করেন ।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার পাকুড়িয়া এলাকার আমজেত আলীর ছেলে শফিকুল ইসলাম(৫০) এবং তার সন্তান ফারজিদ আরিফিন ওরুপে পারভেজ(১৮) গত কয়েক বছর থেকে মাদক সেবনের সাথে সম্পৃক্ত হয়। এরা পিতা-পুত্র প্রথমে ফেন্সিডিল এবং ইয়াবা সেবন করলেও বর্তমানে হেরোইন ছাড়া একদম’ই চলেনা। এ জন্য পিতা-পুত্র মিলে পরিবারকে অর্থের জন্য মানুষিক ও শারিরিক ভাবে নির্যাতন করে আসছে। এতে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হওয়া সহ চরম বিপাকে ছিলো তাদের পরিবার।

আটককৃত শফিকুল ইসলামের কলেজ পড়া কন্যা থানা চত্বরে এই প্রতিবেদককে জানান, আমি চাই আমার বাবা এবং ভাই আইনের আওতায় হাজত খেটে নিজেদের সুধরে নিক। এতে করে একদিকে তাদের জীবন রক্ষা পাবে। অপর দিকে আমরা আর্থিক ক্ষতিসাধন থেকে মুক্ত হবো। এ চিন্তা করে আজ সকালে যখন তারা নেশা করছিলো তখন আমি ওসি স্যারকে ফোন করে ৮ পুরি হেরোইন সহ আমার ভাই এবং বাবাকে পুলিশে ধরিয়ে দেয় ।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে থানায় একটি মাদক সেবন মামলা রুজু করে আটক পিতা-পুত্রকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

জুলাই ২৬
১৩:৫৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]