Daily Sunshine

তছনছ তাসকিন

Share

সানশাইন ডেস্ক:তাসকিন আহমেদ দ্বিতীয় ওভারে বল হাতে নিলেন। আগের ওভারের শেষ দুই বলে তাদিওয়ানাশে মারুমানি একটি করে চার ও ছয় মারেন শরিফুল ইসলামকে। মারুমানির এই বিস্ফোরণ বদল হয় ওয়েসলি মাধেভেরের ব্যাটে, যাতে তছনছ তাসকিন।

জিম্বাবুয়ের ইনিংসের চতুর্থ ওভারের প্রথম পাঁচ বলে তাসকিনকে টানা চার মেরেছেন মাধেভেরে। অবশ্য শেষ বলটি থেকে কোনও রান নিতে পারেননি স্বাগতিক ওপেনার। ওভারে ২০ রান দেন তাসকিন।

প্রথম বল ছিল শর্ট লেন্থ, মিডল স্টাম্প বরাবর। একটু সময় নিয়ে ডিপ স্কয়ারের সামনে দিয়ে ফ্রন্ট ফুটে পুল করে চার মারেন মাধেভেরে। পরের বলও একইরকম, গতি থাকলেও ছিল না কোনও বৈচিত্র। এবার মিডউইকেট দিয়ে নিয়ন্ত্রিত পুলে বাউন্ডারি। তাসকিনের পরের বল ফুল লেন্থের, আর অফস্টাম্পের দিকে। স্ট্রেইট ড্রাইভে আসে মাধেভেরের টানা তৃতীয় চার।

চতুর্থ বলেও শর্ট লেন্থের, বাতাসে ভাসিয়ে দিলেন মাধেভেরে। ডিপ স্কয়ার ও ডিপ মিডউইকেট দিয়ে দুই ফিল্ডারের মাঝখানে পড়ে তারপর সীমানার ওপাড়ে। পঞ্চম বলটি ছিল ফুল লেন্থের। মাধেভেরে দৃঢ় ব্যাটিংয়ে আরেকবার তাসকিনকে হতাশ করেন চার মেরে। শেষ বলেও চার মারার জন্য মরিয়া ছিলেন জিম্বাবুয়ান ব্যাটসম্যান। শর্ট আর ওয়াইড আউটসাইড অফের বল এবার তার ব্যাটে লাগেনি।

তাতে টানা সাত বলে বাউন্ডারিতে ৩০ রান দেওয়ার পর ডট বল দেয় বাংলাদেশ। ২ ওভার শেষে তাসকিন রান দেন ২৮।

সানশাইন/জুলাই ২৫/ইউ

 

 

 

জুলাই ২৫
১৮:০১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]