Daily Sunshine

রামেকের করোনা ইউনিটে আরও ১৪ জনের মৃত্যু

Share

স্টাফ রিপোটার: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গেল ২৪ ঘণ্টায় আরও ১৪ জন কোভিড-১৯ রোগীর মৃত্যু হয়েছে।

শনিবার (২৪ জুলাই) সকাল ৮টা থেকে আজ রোববার (২৫ জুলাই) সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়।

রাজশাহী বিভাগীয় কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চলতি জুলাই মাসে এ নিয়ে মোট ৪৩৬ জনের মৃত্যু হলো। গত জুন মাসে মারা গেছেন ৪০৫ জন রোগী।

রোববার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৪ জনের মধ্যে আটজন পুরুষ ও ছয়জন নারী ছিলেন। এছাড়া ১৪ জনের মধ্যে রাজশাহীর আটজন, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও নওগাঁর একজন করে এবং পাবনার তিনজন এবং চুয়াডাঙ্গা জেলার একজন রোগী ছিলেন।

এর মধ্যে রাজশাহীর সাতজন এবং চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও পাবনার একজন করে মোট ১০ জন করোনা পজিটিভ ছিলেন। অন্য চারজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তাদের নমুনা পরীক্ষা হয়নি।

এদিকে, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ৫০ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫০ জন। রোববার সকাল ৮টা পর্যন্ত মোট ৫১৩টি করোনা ডেডিকেটেড শয্যার বিপরীতে ভর্তি ছিলেন ৪১৬ জন। এর মধ্যে ১৭৮ জন করোনা পজিটিভ এবং ১৮৮ জন করোনা সন্দেহভাজন রোগী। আর ৫০ জন রোগী করোনা নেগেটিভ হলেও তার একই উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

সানশাইন/জুলাই ২৫/ইউ

 

জুলাই ২৫
১১:৪৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ