Daily Sunshine

বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর ফুলবাড়ী উপজেলা প্রশাসন 

Share

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিবেদক

দিনাজপুরের ফুলবাড়ীতে করোনাভাইরাস সংক্রমণ রোধে ঈদ পরবর্তী কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থান  নিয়েছে উপজেলা প্রশাসন।  শনিবার বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮টি মামলায় তিন হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলার পৌরশহরসহ বিভিন্ন স্থানে যৌথভাবে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রিয়াজ উদ্দিন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ আফরোজ। এসময় সাথে ছিলেন সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ ও আনসার সদস্যরা।

সরেজমিনে দেখা যায়, নিত্যপ্রয়োজনীয় ব্যতিত অন্যান্য ব্যবসায়ীরা লুকোচুরি খেলছে প্রশাসনের সাথে। প্রশাসনের গাড়ি দেখলে দোকানে তালা মেরে পালিয়ে যাচ্ছেন ওইসব ব্যবসায়ীরা। এছাড়াও পথচারী ও বিভিন্ন যানবাহন চালককে মাস্ক ছাড়াই চলাফেরা করতে দেখা গেছে।

যাদের মুখে মাস্ক নেই এবং যারা প্রশাসনের সাথে লুকোচুরি খেলছে তাদেরকে আটক করে জরিমানাসহ সতর্ক করে ছেড়ে দেওয়া হয়।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. রিয়াজ উদ্দিন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ বলেন, সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়ন করতে উপজেলা জুড়ে অভিযান পরিচালনা করা হচ্ছে।

লকডাউন অমান্য করায় বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে জরিমানা করা হয়েছে। এছাড়াও সরকারি বিধি না মানা হলে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

সানশাইন / শামি

জুলাই ২৪
১৯:৫৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]