Daily Sunshine

প্রতিটি ওয়ার্ডে নতুন কমিটি গঠন করে পাশে থাকার অঙ্গীকার : রিন্টু

Share

স্টাফ রিপোর্টার :

রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত কমিটির সভপতি রোকনুজ্জামান রিন্টু বলেছেন, আমরা সকল ইউনিয়ন, উপজেলা, পৌরসভার ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠণ করতে চাই। এখন করোনা মহামারির কালে কষ্টকর হয়ে পড়বে কমিটি গুলো গঠন করা তবে একটু সুযোগ হলেই আমরা এই কাজ দ্রুত শেষ করার  চেষ্টা চালিয়ে যাবেন বলে জানান তিনি । শুক্রবার সন্ধ্যায় ফোন আলাপে এই মত ব্যক্ত করেন তিনি।

রাজশাহী জেলা সেচ্ছাসেবক লীগকে একটি আদর্শ কমিটি হিসেবে দেখতে চেয়ে বলেন,নতুন কমিটিতে সভাপতি ও সম্পাদক ছাড়াও  যারা মনোনয়ন পেয়েছেন সকলে ভাইয়ের মতো পাশে থেকে আমাদের পরামর্শ দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

এদিকে রাজশাহী থেকে প্রকাশিত অন্যতম জনপ্রিয় পত্রিকা দৈনিক সানশাইনের অনলাইন সম্পাদক আসাদুল্লাহ গালিবকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী আরেকটি গণমানুষের দৈনিক উত্তরা প্রতিদিন ব্যবস্থাপনা পরিচালক ও ব্যবস্থাপনা সম্পাদক সাইফুল ইসলাম, বার্তা সম্পাদক এনায়েত করিম, প্রধান প্রতিবেদক শাহ্জাদা মিলনসহ সকল সদস্যবৃন্দ।

বক্তারা তাদের অভিনন্দন বার্তায় বলেন, সরকারিভাবে সর্বপ্রথম রাজশাহীতে দৈনিক সানশাইনের অনলাইন পোর্টাল নিবন্ধিত হয়। বর্তমানে অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে সানশাইনের অনলাইন পোর্টাল। প্রায় ১ লক্ষ ১৩ হাজারের উপরে ভিউয়ার ও ১ লক্ষ ২০ হাজারের উপরে ফলোয়ার রয়েছে সানশাইনের ফেসবুক পেইজে। প্রতিনিয়ত আপডেট নিউজ পোষ্ট করা সহ রাজশাহী থেকেই চায়না, আমেরিকা, ব্রিটেনসহ বিভিন্ন দেশ থেকে সরাসরি দেখানোর নতুনত্ব আসাদুল্লাহ গালিব করে দেখিয়েছেন। যা অন্য কোন পত্রিকার কিংবা অনলাইন নিউজ পোর্টাল তা করে দেখাতে পারেনি।

রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক হিসেবে আসাদুল্লাহ গালিবকে মনোনায়ন দেওয়ায় নবনির্বাচিত সভাপতি রোকনুজ্জামান রিন্টু ও সাধারন সম্পাদক মিজানুর রহমান রানাকে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে তারা জানান, প্রত্যেকটি কমিটিতে সাংবাদিকতার সাথে জড়িত অভিজ্ঞদের এই পদে মনোনায়ন দিলে রাজনীতির সাথে জড়িত নেতা কর্মিদের সাথে বোঝাপোড়া আরো ভালো হবে।

তারা সকলেই আসাদুল্লাহ গালিবেব উত্তোরত্তর ভবিষ্যত কামনা করে বর্তমান সভাপতি ও সাধারন সম্পাদকের নের্তৃত্বে দেশের অগ্রযাত্রায় আরো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে আশাবাদ ব্যক্ত করেন।

সানশাইন / শামি

জুলাই ২৩
১৯:৪০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]