রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
রাজশাহীর একটি কনভেনশন হলে শনিবার সকালে রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বে”ছাসেবক লীগের উপ-শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মেহেদী সিকদার, স্বে”ছাসেবক লীগের জাতীয় পরিষদ সদস্য এ্যাড. এস এম সানিয়েল আরেফিন।
সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু।

 

 

 

 

বিশেষ অতিথি মেহেদী সিকদার বলেন, সামনে জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে জামাত বিএনপি বিভিন্ন ধরণের চক্রান্ত করছে। আমাদের সজাগ থাকতে হবে সবাইকে। রাজপথে ঐক্যবদ্ধ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রায় কোন বাধা না আসে সেদিকে সজাগ রেখে এক হয়ে চলতে হবে।

 

তিনি আগামী পনের দিনের মধ্যে পবা ও পুঠিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা দেন।

 

প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু বলেন, আমাদের নেত্রী উন্নয়নের মাধ্যমে দেশকে খাদ্য দারিদ্য মুক্ত করে তুলেছেন। পদ্মা সেতু যার জ্বলন্ত প্রমান। ভিশন ২০৪১ বাস্তবায়নে আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। দলীয় কিংবা ব্যক্তিগত বিরোধ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে উন্নয়নের এই ধারাবাহিকতা আমাদের বজায় রাখতে সামনে জাতীয় নির্বাচনসহ সকল নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পক্ষে কাজ করার মানসিকতা রাখতে হবে। কোন ষড়যন্ত্র চক্রান্ত করে আমাদের দাবিয়ে রাখতে পারবেনা যদি আমরা একতাবদ্ধ থাকি।

 

এসময় তিনি আরো বলেন,তানোর গোদাগাড়ী বাগমারা মোহনপুর দুর্গাপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির সকল নেতৃবৃন্দের সাথে কথা বলেন ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

 

সম্মেলন প্রস্তুত কমিটি এখন থেকে ইউনিয়ন ও ওয়ার্ডের কমিটি গঠন করতে পারবে এবং আগামী এক মাসের মধ্যে সকল ইউনিটের পূণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশনা দেন।
সভাটি সঞ্চালনা করেন রাজশাহী বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান রানা।

সানশাইন/শামি


প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩ | সময়: ৪:৪০ অপরাহ্ণ | Daily Sunshine