Daily Sunshine

নগরীতে ডিবি’র অভিযানে ইয়াবাসহ গ্রেফতার এক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ ব্যক্তিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত ব্যক্তি রাজশাহী জেলার মোহনপুর থানার বাকশৈল গ্রামের মৃত ময়েজের ছেলে মোঃ শাহাবুল ইসলাম (৩৩)।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমন রোধকল্পে সরকার কর্তৃক ঘোষিত লকডাউনের বিধি-নিষেধ বাস্তবায়নের পাশাপাশি রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় বুধবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে পবা থানার মধূসুদনপুর গ্রামে বেঙ্গল কোল্ড স্টোরেজ লিঃ এর সামনে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় হচ্ছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বুধবার সন্ধ্যা সোয়া ৭ টায় ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ শাহাবুল ইসলাম (৩৩)কে গ্রেফতার করে। এসময় তল্লাশী করে তার কাছ থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামী শাহাবুলকে জিজ্ঞাসাবাদে জানায়, বর্ণিত ইয়াবা ট্যাবলেট গুলো সে মোঃ আলাউদ্দিন (৫০) এর নিকট হতে ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিকট রেখেছিলো। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সানশাইন/১৫ জুলাই/রনি

জুলাই ১৫
২০:২৪ ২০২১

আরও খবর