Daily Sunshine

বগুড়া শেরপুরে অসামাজিক কার্যকলাপের সময় হাতেনাতে তরুণ তরুণী আটক

Share
মিন্টু ইসলাম (শেরপুর বগুড়া) প্রতিনিধিঃদীর্ঘদিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় বগুড়া জেলার শেরপুর উপজেলাধীন শেরপুর শহীদিয়া আলিয়া মাদ্রাসা চত্বর যেন তরুণ-তরুণীদের এক প্রেমের অভয়ারণ্যে পরিণত হয়েছে।

আজ ১৪ জুলাই বুধবার  দুপুর ১২ ঘটিকায় শেরপুর আলিয়া মাদ্রাসার পূর্বাংশে ঝোপ ঝাড়ে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় জনতার হাতে ধরা খেলেন তরুণ-তরুণী। প্রেমিকের নাম সৈয়দ নাহিদ হাসান লিমন (১৭)পিতা আব্দুল বাতেন লিংকন গ্রাম নওদাপাড়া একই গ্রামের প্রেমিকা জান্নাতি খাতুন (১৩) পিতা জয়নাল আবেদীন সাং নওদাপাড়া, তারা দীর্ঘদিন আলিয়া মাদ্রাসা চত্বরে অবসর সময় কাটান এবং অসামাজিক কাজে লিপ্ত হন। জানা গেছে, প্রেমিক ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি পাশ করেছে আর প্রেমিকা সালফা বিএম কলেজ এন্ড ভোকেশনাল স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান প্রেমিক প্রেমিকা ইতিপূর্বেও একবার ধরা খেয়েছিল কিন্তু আমরা প্রতিবাদ করলেও আমাদের কথায় গুরুত্ব দেওয়া হয়নি, আজকেও তারা এখানে অসামাজিক কাজে লিপ্ত হওয়া অবস্থায় আমরা তাদেরকে হাতেনাতে ধরেছি।

এ ব্যাপারে শেরপুর আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমানকে বিষয়টি অবহিত করা হলে তিনি উপস্থিত হয়ে থানায় বিষয়টি অবহিত করেন ,কিন্তু প্রেমিকা জান্নাতির বয়স সাবালিকা না হওয়ার কারণে মামলাগত জটিলতার কারণে প্রশাসনের পক্ষ থেকে উভয়ের পিতা-মাতাকে বিষয়টি অবহিত করে নিষ্পত্তি করার জন্য অধ্যক্ষকে অনুরোধ করা হয় ,অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমান প্রেমিক-প্রেমিকার পিতা-মাতাকে অবহিত করলে তারা উপস্থিত হয় এবং তাদের অভিভাবকদের হাতে তুলে দেওয়া হয়। অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমান বলেন, প্রতিষ্ঠান বন্ধ থাকায় কিছুতেই রোধ করা যাচ্ছে না তরুণ-তরুণীদের এই অসামাজিক কার্যকলাপ । সন্ধ্যার পর থেকে শুরু হয় তাদের আনাগোনা ।এক পর্যায়ে তিনি বলেন আমার প্রতিষ্ঠানে লাইটিং ব্যবস্থা থাকার পরেও কে বা কাহারা সন্ধ্যার পর লাইটের তার কেটে দেয়। তিনি আরো বলেন প্রশাসনকে এ ব্যাপারে অবহিত করেছি মর্মে সাংবাদিকদের জানান । তিনি বলেন আমার ধর্মীয় প্রতিষ্ঠানে এ ধরনের অসামাজিক কার্যকলাপ কিছুতেই মেনে নেওয়া যাবে না পরবর্তীতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি হলে কঠোর হস্তে দমন করা হবে মর্মে তিনি জানান। এ ব্যাপারে তিনি প্রশাসন, সাংবাদিক ,সুশীল সমাজ, প্রতিষ্ঠানের নিকটবর্তী জনসাধারণের সহযোগিতা কামনা করেন।
জুলাই ১৪
২০:৪৩ ২০২১

আরও খবর