Daily Sunshine

রামেক হাসপাতালের করোনা ইউনিটে ২৫ জনের মৃত্যু

Share

স্টাফ রিপোটার: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ২৫ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ৮টা থেকে বুধবার (১৪ জুলাই) সকাল ৮টা পর্যন্ত তাদের মৃত্যু হয়।

এর আগের রামেক হাসপাতালে মারা যান ১৯ জন।

বুধবার (১৪ জুলাই) সকালে রামেক হাসপাতালের এক প্রতিবেদনে করোনায় মৃত্যুর এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, মৃত ২৫ জনের মধ্যে সাত জনের করোনা পজিটিভ ছিল। আর ১৪ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এছাড়া নমুনা পরীক্ষায় নেগেটিভ আসলেও চিকিৎসাধীন অবস্থায় আরও চারজনের মৃত্যু হয়েছে।

মৃতদের মধ্যে রাজশাহীর ১২ জন, চাঁপাইনবাবগঞ্জের তিন জন, নাটোরের তিন জন, নওগাঁর দুই জন, পাবনার তিনজন এবং কুষ্টিয়া ও যশোরের এক জন করে রোগী মারা গেছেন।

এর মধ্যে রাজশাহীর তিন জন এবং চাঁপাইনবাবগঞ্জের দুই জন, পাবনা ও যশোরের একজন করে মোট সাত জন করোনা পজিটিভ ছিলেন। রাজশাহীর দুইজন ও নওগাঁ এবং নাটোরের একজন রোগীর করোনা নেগেটিভ হলেও শারীরিক অন্যান্য জটিলতায় করোনা ইউনিটেই তাদের মৃত্যু হয়েছে। অন্য ১৪ জন মারা গেছেন করোনার উপসর্গ নিয়ে।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, করোনা ইউনিটে মৃত ২৫ জনের মধ্যে ১৫ জন পুরুষ ও ১০ জন নারী। তাদের মধ্যে ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে তিনজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে সাতজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে পাঁচজন এবং ষাটোর্ধ্ব নয়জন ছিলেন। এ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চলতি মাসে ২৪৮ জনের মৃত্যু হলো। গত জুনে মারা গেছেন ৪০৫ জন।

সানশাইন/জুলাই ১৪/ইউ

জুলাই ১৪
১০:০৮ ২০২১

আরও খবর