Daily Sunshine

টিকা পেতে জবি শিক্ষার্থীদের এনআইডি করার আহ্বান

Share
জবি প্রতিনিধি:জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত নিয়মিত শিক্ষার্থীদের মধ্যে যাদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নেই, তাদের করোনার টিকা প্রাপ্তির লক্ষ্যে দ্রুততম সময়ে জাতীয় পরিচয়পত্র করার আহবান জানিয়েছেন বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ।
মঙ্গলবার (১৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল প্রতিবেদককে এসব তথ্য জানান।
প্রক্টর বলেন, ইতোমধ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন নির্বাচন কমিশনের সাথে আলোচনা করে  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছে। সেই লক্ষ্যে https://services.nidw.gov.bd/new_voter ওয়েব লিংকে গিয়ে বর্ণিত ধাপসমূহ সম্পন্ন করে শিক্ষার্থীদের অনলাইনে পূরণকৃত ফরমটি (ফরম-২) পিডিএফ ফরম্যাটে ডাউনলোড করতে হবে।
তিনি আরো বলেন, পিডিএফ ফরমটি প্রিন্ট করার পর প্রয়োজনীয় স্বাক্ষর ও সত্যায়িত করে শিক্ষার্থীরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ডের কপি বা ট্রান্সক্রিপ্ট এবং অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টসহ আবেদনপত্র উপজেলা বা থানা নির্বাচন অফিসে জমা দিলে অগ্রাধিকার ভিত্তিতে জাতীয় পরিচয়পত্র প্রদান করা হবে এবং জাতীয় পরিচয়পত্র প্রাপ্তির পর নিয়মিত শিক্ষার্থীরা টিকার জন্য আবেদন করলে বিশ্ববিদ্যালয় প্রশাসন দ্রুততম সময়ে তাদের টিকা প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করবে।
জুলাই ১৩
২২:২৪ ২০২১

আরও খবর