Daily Sunshine

বাঘায় পাওনা টাকা চাওয়ায় কলেজ ছাত্রকে হত্যা

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে জাকির হোসেন নামে এক কলেজ ছাত্রকে হত্যা করা হয়েছে। রবিবার(১১-জুলাই) রাতে উপজেলার বাউসা ইউনিয়নের খাগর বাড়িয়া এলাকায় মিলনের মুদি দোকানের পার্শ্বে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন উপজেলার খাগর বাড়িয়া এলাকার আলহাজ মহির মাস্টারের ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ রাতে দু’জন আসামীকে গ্রেফতার করেছে।

এরা হলো-আড়ানী পৌর এলাকার হাফিজুল ইসলাম ও নাসির উদ্দিন। নিহত জাকির হোসেন(২৫)এর বড়ভাবি রোজিনা বেগমের দায়েক করা আভিযোগে জানা গেছে, তার দেবর পার্শ্ববর্তী আব্দুলপুর কলেজের রাষ্ট বিজ্ঞান শেষ বর্ষের ছাত্র। সে তার বন্ধু আশিক (২৬), বদিউর (২৭) শরিফুল (৩০) ও কুদ্দুস আলী (২৫) সর্ব সাং আড়ানী পৌর এলাকা। এদের নিকট থেকে প্রায় ৪০ হাজার টাকা পেতো। এই পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাত ৯ টার সময় তারা-সহ আরো ৬-৭ জন একত্রিত হয়ে পরিকল্পিত ভাবে জাকির হোসেনের পেটে চাকু মেরে তাকে হত্যার চেষ্টা চালায়।

এ সময় জাকির হোসেনের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে ঘটনা স্থল থেকে তারা পালিয়ে যায়। সেখান থেকে স্থানীয় লোকজন-সহ পরিবারের লোকজন তাকে রামেক হাপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষনা করেন। বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় ১১ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা রজু করা হয়েছে। অত:পর পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আড়ানী পৌর এলাকার মুক্তার আলীর ছেলে হাফিজুল ইসলাম (৪০) এবং মৃত রহমত আলীর ছেলে নাসির উদ্দিন(৬০)কে রাতে গ্রেফতার করেছে। অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জুলাই ১২
২২:৩০ ২০২১

আরও খবর