Daily Sunshine

দাঁড়ানো ট্রাকে সিএনজির ধাক্কা, দু’জনের প্রাণহানী

Share

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত এবং ১ জন আহত হয়েছে। শুক্রবার ভোর ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর গ্রামের নারায়ণ চৌধুরীর ছেলে মাধব হাওলাদার (৪০) ও সিএনজি অটোরিকশা চালক একই ইউনিয়নের পালশা গ্রামের মুখলেসুর রহমানের ছেলে সেলিম (৩৫)।

প্রত্যাক্ষদর্শিরা জনান, গোপালপুর বাজারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে সিএনজি অটোরিকশাটি ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজন আহত হয়। এদের মধ্যে একজন মাধব হাওলাদার। তিনি পেশায় ঘোষ ছিলেন, দই বিক্রি করার জন্য রাজশাহীর দিকে যাচ্ছিলেন।
আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সিএনজি চালিত অটোরিকশার চালক সেলিমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, গোপালপুর বাজারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে সিএনজি চালিত অটোরিকশা এসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দু’জন আহত হয়।

তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সিএনজি চালিত অটোরিকশা চালক সেলিমকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে এবং মাধব হাওলাদারকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানেই তার মৃত্যু হয়। সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সানশাইন/০৯ জুলাই/রনি

জুলাই ০৯
২০:৫১ ২০২১

আরও খবর